Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কারাগারে আরিয়ানের জীবন সম্পর্কে জানালেন, বের হয়ে আসা তার খাবার সরবরাহকারী

কারাগারে আরিয়ানের জীবন সম্পর্কে জানালেন, বের হয়ে আসা তার খাবার সরবরাহকারী

বলিউডের বাদশা এবং কিং খান হিসেবে খ্যাত শাহরুখ খানের ছেলে আরিয়ানের জা’মিনের বিষয়ে কিছুদিন আগে আদালতে জা’মিন আবেদন করার পর গতকাল তার জা’মিন নামন্জুর করেন। তাকে আরো কিছুদিন থাকতে হচ্ছে মুম্বাইয়ের আর্থার রোডে অবস্থিত কারাগারে। ‘মান্নাত’ এর মতো বিলাসবহুল বাড়িতে থাকতে অভ্যস্থ এই যুবক এখন একজন সাধারণ ব’ন্দিদের মতো জীবন যাপন করছেন কা’রাগারে। বলিউডের শীর্ষ তারকার ছেলে নিষিদ্ধ দ্রব্য পা’/চার স’ন্দে/হে ১৩ দিন যাবৎ রয়েছেন বিচারিক হেফাজতে। বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র হলেও আরিয়ান আইনগত বিষয়ে কিংবা কারা জীবনে কোনো ধরনের বিশেষ সুবিধা পাচ্ছেন না। আর এই কথাগুলো বাইরে জানিয়েছেন আর্থার রোড কা’রাগারের এক বন্দি।

আর্থার রোড কা’রাগারে আরিয়ানের জীবন কেমন কাটছে সে সম্পর্কে, ভারতের অন্যতম প্রধান জাতীয় দৈনিক একটি প্রতিবেদন প্রকাশ করেছে। ব’/ন্দী শ্রাবণ নাদের গত ১৬ অক্টোবর আর্থার রোড কা’রাগার থেকে মুক্তি পান। প্র’তা’/রণার অভিযোগে তিনি আর্থার রোড কা’/রা’গারে ছয় মাস কাটান।

এই সংবাদপত্রের কাছে শ্রাবণ আরিয়ানের কা’/রাব’ন্দী জীবনের কিছু কথা জানিয়েছেন। আরিয়ানকে জে’লের যে ব্যারাকে রাখা হয়েছিল, সেই একই ব্যারাকে ছিলেন শ্রাবণ। আরিয়ানকে জে’লে খাবার দেওয়ার দায়িত্ব তার-ই ছিল। সাত দিনের কোয়ারেন্টিনের পর শাহরুখপুত্রকে ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছিল। আর্থার রোড জে’লে একটা ব্যারাকে চারটি সেল আছে। আর একেকটা সেলে ১০০ জন ক’য়েদিকে রাখা হয়। তাই একটা ব্যারাকে সব মিলিয়ে ৪০০ জন ক’য়েদি থাকেন। আরিয়ানকে যে সেলে রাখা হয়েছে, সেখানে ১০০ জন ক’য়েদি আছেন। আর ১০টি সিলিং ফ্যান লাগানো আছে।

শ্রাবণ জানিয়েছেন, আরিয়ান শুধু প্রথম দিন জে’লের চা খেয়েছিলেন। আর কোনো খাবার মুখে তুলতেন না তিনি। জেলের ক্যানটিন থেকে আরিয়ান প্রচুর পরিমাণে মিনারেল পানি, কিছু চিপস আর বিস্কুটের প্যাকেট কিনেছিলেন বলে জানিয়েছেন আরিয়ান। আর শুধু পানিতে ডুবিয়ে বিস্কুট খেতেন এই তারকাপুত্র। শ্রাবণ জানিয়েছেন যে জে’লের নিয়ম অনুযায়ী ক’য়েদিদের তাঁর প্রাপ্য খাবার নিতে হবে। আরিয়ান তাঁর প্রাপ্য খাবার নিতেন। তবে তা তিনি অন্য ক’য়েদিদের দিতেন বলে শ্রাবণ জানিয়েছেন। আরিয়ান কিছুই খেতেন না। জেল র’ক্ষীরা অনেকবার আরিয়ানকে এ ব্যাপারে জিজ্ঞাসা করেছেন। শাহরুখপুত্র বলতেন যে তাঁর একদম খিদে নেই। শ্রাবণ জানিয়েছেন, জেলে একদম চুপচাপ আরিয়ান বসে থাকতেন। কারও সঙ্গে কথাবার্তা বলতেন না তিনি। বাসা থেকে পাঠানো জিনস আর টি-শার্ট পরে থাকতেন আরিয়ান।

শ্রাবণ জানিয়েছেন, কোনো রকম ভিআইপি সুযোগ-সুবিধা তাঁকে দেওয়া হতো না। জে’ল থেকে ছাড়া পাওয়ার আগে শ্রাবণ আরিয়ানের সঙ্গে দেখা করেছিলেন। এই তারকাপুত্র শ্রাবণকে জে’ল থেকে ছাড়া পাওয়ার জন্য অনেক শুভকামনা জানিয়েছিলেন। শ্রাবণ জানিয়েছেন, জবাবে তিনি আরিয়ানকে বলেছিলেন যে শিগগিরই তিনিও জে’লের বাইরে বের হয়ে আসবেন।

শ্রাবণ আরও জানিয়েছেন, জে’লে আসার পর আরিয়ান খুব ঘা’বড়ে ছিল। আর খুব টেনশনের মধ্যে থাকতেন। তাঁর চুল কেটে দেওয়া হয়েছিল। সন্ধ্যার পর আরিয়ান জেলে টেলিভিশন দেখতেন না। চুপচাপ এক পাশে শুয়ে থাকতেন। অন্যান্য ক’য়েদিদের সঙ্গে ভোর ছয়টায় আরিয়ান ঘুম থেকে উঠে পড়তেন বলে জানিয়েছেন শ্রাবণ। নাশতায় তাঁকে কয়েকটি বিস্কুট ও চা দেওয়া হতো। সব খাবার তিনি অন্য ক’য়েদিদের বিলিয়ে দিতেন। আজও শাহরুখপুত্র জা’মিনে ছাড়া পাননি।

উল্লেখ্য, শাহরুখ ও গৌরী খানের ছেলে আরিয়ানকে গেল ৩ অক্টোবরে গ্রে’/প্তার করে অন্য ৭ জনের সাথে এনসিবি। একটি ক্রুজ শিপে কথিত রেভ পার্টিতে অভিযান চালানোর পর। এখন সর্বশেষ তথ্য অনুসারে, আরিয়ান মুক্ত হয়ে আপাতত বাড়িতে ফিরতে পারছেন না, কারণ নি’ষিদ্ধ দ্রব্যের মা’মলায় দা’য়রা আদালত তার জা’মিন নামন্জুর করে। এনডিপিএস আদালত রায় দেন যে, আরিয়ানের হে’ফাজত বাড়ানো হলো এবং তারকা পুত্র আর্থার রোড কা’রাগারেই থাকবে। আরিয়ান খান, তার বন্ধু আরবাজ বণিক এবং মডেল মুনমুন ধামেচা এবং আরও পাঁচজনকে গ্রে’প্তার করা হয় যখন নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) ছদ্মবেশী কর্মকর্তারা গত ২ অক্টোবর মুম্বাইয়ের একটি ক্রুজ শিপে রেভ পার্টিতে অভিযান চালান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *