Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / কাদেরকে সরাসরি ‘দালাল’ বলে আখ্যা দিলেন ওবায়দুল কাদের

কাদেরকে সরাসরি ‘দালাল’ বলে আখ্যা দিলেন ওবায়দুল কাদের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশের ৪০ জন বুদ্ধিজীবীর বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা আগুন সন্ত্রাস বন্ধের আহবান না করে নির্বাচনের কথা বলছে তারা বিএনপির দালাল। এই বুদ্ধিজীবীরা বিএনপির রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন করছে।

সোমবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতা মঈন খানকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ৭ জানুয়ারি সারা দেশের দিকে একটু নজর দিয়েন, ভোটকেন্দ্রের দিকে একটু তাকায়েন, তাহলে বুঝতে পারবেন সারা দেশের মানুষ ভোট দেওয়ার জন্য কতটা উন্মুখ হয়ে আছে।

ওবায়দুল কাদের বলেন, জনগণ বিএনপির আন্দোলনে বিশ্বাস করে না। আগামী ৫ বছর আন্দোলনের ডাক দিয়ে যাবে তারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী ২৭ ডিসেম্বর দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপস্থিতিতে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ধর্ম সম্পাদক সিরাজুল মোস্তফা এবং শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাঁপা উপস্থিত ছিলেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *