Friday , September 20 2024
Breaking News
Home / Exclusive / কাজ খুজে না পেয়ে স্ত্রীকে ৪ জনের হাতে তুলে দিলো স্বামী, রাত পেরোতেই গৃহবধূর কান্ড

কাজ খুজে না পেয়ে স্ত্রীকে ৪ জনের হাতে তুলে দিলো স্বামী, রাত পেরোতেই গৃহবধূর কান্ড

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাজারে গানের আসর শেষে বাড়ি ফেরার পথে গৃহবধূকে ৪ ধ/র্ষকের হাতে তুলে দিয়েছেন স্বামী রতন (৩০) মিয়া। এরপর ওই ৪ জন ওই গৃহবধূকে নির্জন বাড়িতে নিয়ে রাতভর গ/ণধর্ষণ করে।

শনিবার (২৮ ডিসেম্বর) রাতে উপজেলার জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাবু মিয়ার একটি পরিত্যক্ত বাড়িতে এ ঘটনা ঘটে।

রোববার (২৯ ডিসেম্বর) রাতে স্বামীসহ ৪ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় ধ/র্ষণের মামলা করেন গৃহবধূ। পরে ওইদিন বিকেলে ভুক্তভোগির স্বামী ও ধ/র্ষক নজরুল ইসলামকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার বিকেলে ওই নারী গৃহকর্মীর কাজ খুঁজতে স্বামীকে নিয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসের পেছনের বাড়িতে যান। কোনো বাড়িতে কাজ না পেয়ে স্বামীর সঙ্গে বাড়ি ফেরার জন্য ভাড়ায় মোটরসাইকেল নিয়ে জাতীয় ইউনিয়নের শিমুলতলী মোড়ে যান।

বাড়িতে না গিয়ে শিবপুর এলাকার একটি দরগায় গান শুনতে নিয়ে যাওয়া হয় রুমেলাকে। গান শুনে রাত ১১টার দিকে বাড়ির দিকে হাঁটা শুরু করেন তারা। তাড়াতাড়ি বাড়ি যেতে পারো এই কথা বলে রাস্তা দিয়ে না গিয়ে মাঠের মাঝ দিয়ে নিয়ে যাওয়া হয় তাকে। এরপর জাটিয়া ইউনিয়নের চরপাড়া গ্রামের বাবু মিয়া তার স্ত্রীকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে গিয়ে স্ত্রীকে মারধর শুরু করেন। পরে সেখানে অপেক্ষমাণ ৪ জনের কাছে তাকে হস্তান্তর করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির জানান, স্ত্রীকে ধ/র্ষকদের হাতে তুলে দেওয়ার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

শারীরিক পরীক্ষার জন্য ওই গৃহবধূকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

About Babu

Check Also

চুলের মুঠি ধরে নারী চিকিৎসককে রোগীর মারধর (ভিডিও সহ)

ভারতের পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের এক নারী চিকিৎসককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দেশজুড়ে তোলপাড় চলছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *