Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাজি ডেকে ধুমধামের সাথে ছাগলকে স্ত্রী হিসেবে গ্রহন করলেন সাইফুল, জানা গেল কারন (ভিডিও)

কাজি ডেকে ধুমধামের সাথে ছাগলকে স্ত্রী হিসেবে গ্রহন করলেন সাইফুল, জানা গেল কারন (ভিডিও)

বিয়ে করতে এই যুবকের হয়তো কনে পেতে অভাব ছিল না। কিন্তু বিয়ে করতে কোনো মেয়ে বাদে একটি ছাগলকেই নির্বাচন করে নিলেন সাইফুল আরিফ (৪৪)। ৪৪ বছর বয়সী এই ব্যক্তি ছাগলকে বিয়ে করা নিয়ে একটি ভিন্ন ধরনের রেকর্ড গড়লেন ঐ এলাকায়। লোকটি তিনি তার বেশ কয়েকজন আত্মীয় স্বজনের সাথে ‘আকদ নিকাহ’ বা বিয়ের অঙ্গীকারনামা পাঠ করে একটি ছাগলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

গত ৫ জুন গ্রিসের বেনজেং জেলার ক্লাম্পাক গ্রামে শ্রী রাহায়ু বিন বেজো নামের একটি ছাগলকে বিয়ে করেন সাইফুল।

বিয়ের ভিডিওতে দেখা যায়, সাদা ছাগলটি একটি শাল দিয়ে ঢাকা। ঐতিহ্যবাহী জাভানিজ পোশাক পরে সাইফুলের কাছের লোকজন বিয়ের অনুষ্ঠানে যোগ দেন। বিয়েতে আকদ নিকাহ পাঠ করেন সাইফুল। ইন্দোনেশিয়ার মুদ্রায় ২২,000 রুপাইয়া ‘দেনমোহর’ দেওয়ার কথাও রয়েছে।

প্রশ্ন উঠতে পারে, সাইফুল কেন ছাগলকে বিয়ে করলেন। ভাই’/রাল হওয়ার অভিপ্রায়ে সাইফুল এমন কাজ করেছেন বলে জানা গেছে। স্বাভাবিকভাবেই এই অদ্ভুত বিয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ভাই”রাল হয়। এমনকি স্থানীয় সুরাইয়া টিভি ভিডিওটি পুনরায় পোস্ট করেছে।

যদিও এই ‘বিয়ে’কে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। তারা ভিডিওটি নিয়ে বিরূপ মন্তব্য করেছেন।

অবশ্য ইন্দোনেশিয়ায় এমন অদ্ভুত বিয়ে এটিই প্রথম নয়। গত বছর ইন্দোনেশিয়ার খায়রুল আনাম নামের এক যুবক আনুষ্ঠানিক কাবিননামা চিঠিতে স্বাক্ষর করে তার পছন্দের রাইস কুকারকে বিয়ে করেন। বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘কনে’র সঙ্গে কিছু ছবি পোস্ট করে তোলপাড় ফেলে দেন তিনি। কিন্তু বিয়ের মাত্র চার দিন পরেই খায়রুল তার প্রিয় রাইস কুকারকেও তা”লাক দেন, অভিযোগ করেন যে তিনি ভাত রান্না ছাড়া কিছুই করতে পারেন না।

উল্লেখ্য, এই ধরনের সিদ্ধান্তে ঐ এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি হয়। তিনি ঠিক কী ধরনের মানসিকতার পর এই ধরনের সিদ্ধান্ত নেন সেটা এখনও ষ্পষ্ট নয়। তবে এটা বোঝা যায় যে, ছাগলের প্রতি ভালোবাসা থেকে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *