Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কাজলকে মোটেই পছন্দ নয় আব্রামের, জানিয়েছিলেন শাহরুখ নিজেই

কাজলকে মোটেই পছন্দ নয় আব্রামের, জানিয়েছিলেন শাহরুখ নিজেই

বি-টাউনের অত্যন্ত জনপ্রিয় ও দুই সফল তারকা শাহরুখ খান-কাজল দেবগন। এক সঙ্গে জুটি বেঁধে অগুনিত ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন তারা, সেই সঙ্গে পেয়েছেন কোটি কোটি ভক্তের ভালোবাসা। তবে কাজলের সঙ্গে বাবা! একেবারেই পছন্দ না বলিউড বাদশাহ শাহরুখের কনিষ্ঠ পুত্র আব্রামের।

শুধু এখানেই শেষ নয়, বাবার সঙ্গে কাজলকে দেখলেই নাকি তেলে-বেগুনে জ্বলে ওঠে একরত্তি। এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছিলেন কিং খান স্বয়ং! কিন্তু ছোট্ট আব্রামের অপছন্দের তালিকায় হঠাৎ কাজল সামিল হলেন কী ভাবে?

এ সবের জন্যই দায়ী রোহিত শেট্টি। যত কেলেঙ্কারি, সব তাঁর ছবির শ্যুটেই। ‘দিলওয়ালে’ ছবির একটি দৃশ্যে শাহরুখকে চোট পেতে দেখা যায়। তখনও বাস্তব এবং ছবির মধ্যে ফারাক করতে শেখেনি আবরাম। বেচারা ভেবেই বসে, ছবির নায়িকা কাজলের জন্যই তার বাবা চোট পেয়েছেন। শাহরুখ বলেন, “ও কাজলের উপর রেগে গিয়েছিল।” রাগ সামলাতে না পেরে কাজলকে আব্রাম বলেই বসে, “পাপা টুট গয়ে!” এর পরেই হাসতে হাসতে ‘ভেঙে যাওয়া বাবা’ বলে ওঠেন, “ আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি।” উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে কুটিপাটি হয়েছিলেন।

২০১০ সালে ‘মাই নেম ইজ খান’। পাঁচ বছর পর ফের ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছিল রোহিত শেট্টির এই ছবি। ছোট্ট আব্রামের এই জুটি পছন্দ না হলেও, দু’দশক ধরে দর্শক-মনে তাঁরা যে একই ভাবে রয়েছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে সম্প্রতি গত ৩ অক্টোবর মাদককাণ্ডের অভিযোগে আরিয়ানের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়তেই রীতিমতো বেশ সমালোচনায় রয়েছেন বলিউড বাদশাহ। ছেলেকে জেল থেকে না ছাড়ি্যে আপাতত কোনো কাজেও ফিরবেন না বলে জানিয়েছেন শাহরুখ। অন্যদিকে আরিয়ানের মুক্তির জন্য মানত করেছেন গৌরী খান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *