Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কাঁধে চড়ে ঘুরে বেড়াব জ্বালাব বড্ড আপত্তি, একটি ফোন করলেই সালমান ছুটে আসবে: জেরিন

কাঁধে চড়ে ঘুরে বেড়াব জ্বালাব বড্ড আপত্তি, একটি ফোন করলেই সালমান ছুটে আসবে: জেরিন

বলিউডের মেঘা সুপারষ্টার সালমান খান। তিনি প্রায় ৩ দশকের বেশি সময় ধরে বলিউডে নিজের শক্ত অনস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন। এমনকি তার হাত ধরে বলিউড অনেক অভিনেতা-অভিনেত্রী যাত্রা শুরু করেছেন। তার হত ধরে বলিউডে যাত্রা শুর করা অভিনেত্রীদের মধ্যে একজন জেরিন খান। সম্প্রতি তিনি সালমানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বেশ কিছু কথা জানালেন।

সালমান খানের বিপরীতে ‘বীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জেরিন খানের। দেখতে দেখতে ১২ বছর কাটিয়ে দিলেন এই অভিনেত্রী। তবে বলিউডে এক যুগ কাটিয়েও প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম লেখাতে পারেননি জেরিন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি সালমানের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে খোলামেলা কথা বলেছেন। জেরিন বলেন, তিনি ‘ভাইজান’ এর কাছে কৃতজ্ঞ। তিনি স্বীকার করেছেন যে সালমানের হাত না ধরলে ইন্ডাস্ট্রিতে সুযোগ পাওয়া তার পক্ষে খুব কঠিন ছিল। তবে হ্যাঁ, যারা মনে করেন তার ক্যারিয়ারের সবকিছুই সালমানের উপহার, তাদের উদ্দেশ্যে তিনি বলেছেন, এটা ঠিক নয়। সম্পূর্ণ গুজব। হ্যাঁ, সালমান একজন মহান ব্যক্তি। এছাড়াও খুব দয়ালু। তবে মনে রাখবেন যে একই সময়ে তিনি খুব ব্যস্ত। অভিনেত্রী আরও বলেন, আমি সালমানের পোষা বানর হতে নারাজ। আমি সবসময় তার কাঁধে চড়ে ঘুরে বেড়াব, ওকে জ্বালাব, এতে আমার বড় আপত্তি আছে। জেরিন খান বলেন, আমি জানি সালমান ফোন করলেই ছুটে আসবেন। কিন্তু সেই সুযোগে আমি কেন তাকে বিরক্ত করব? আর একটা কথা, আমার ক্যারিয়ারের সবকিছুর সঙ্গে যদি সালমানের নাম জড়িয়ে থাকে, তাহলে তা আমার অনেক দিনের পরিশ্রমও কমিয়ে দেয়।

জেরিন খান বিনোদন জগতে ১২ বছর কাটিয়ে দিলেও বলিউডে নিজের শক্ত অবস্থান গড়ে তুলতে সক্ষম হননি। তবে তিনি বলিউডের পাশাপাশি ভারতের আরও বেশ কয়েকটি বাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছেন। বর্তমান সময়ে তেলেগু ভাষায় নির্মিত একটি সিনেমার কাজ নিয়ে এই অভিনেত্রী ব্যস্ত সময় পার করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *