Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই : আসিফ

কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই : আসিফ

বাংলা সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় কন্ঠ শিল্পী আসিফ আকবর। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে তার দর্শক ও ভক্তদের মন জয় করেছেন তিনি। বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে তিনি প্রায় আলোচনা আসেন। ছেলের বিয়ে কে কেন্দ্র করে এবার নতুন করে আলোচনা এসেছেন তিনি। ছেলের বিয়েতে জনপ্রিয় কন্ঠ শিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমকে দাওয়াত না দেওয়া প্রসঙ্গ নিয়ে যা জানালেন তিনি।

সম্প্রতি ধুমধাম করে বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ের আয়োজন করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে রণ-ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। দুই পরিবার ছাড়াও সেখানে হাজির হন শোবিজের অনেক তারকা।

এ ঘটনায় ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পপ সম্রাজ্ঞী ও সংসদ সদস্য মমতাজ বেগম। আমন্ত্রণ না পাওয়ার দুঃখ প্রকাশ করে মমতাজ লেখেন, “হায় রাজনীতি! আজ আমি এমপি না হলে বিয়েতে দাওয়াত পেতাম।’ বাংলা গায়ক যুবরাজ আসিফ আকবরের ছেলের বিয়েকে কেন্দ্র করেই যে তার স্ট্যাটাস তা বোঝার বাকি নেই নেটিজেনদের। গায়কের মন্তব্যে বিষয়টি আরও স্পষ্ট হয়েছে।

মমতাজের পোস্টে মন্তব্য করে আসিফ লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি), আপনি আমার সবচেয়ে ভালো পারিবারিক বন্ধু। এখানে রাজনীতিতে আসার কোনো সুযোগ নেই। ছেলের বিয়ের জন্য মাত্র চার দিন সময় পেয়েছি। হঠাৎ করেই ঘটে গেল সবকিছু। আমার তোমার সাথে যোগাযোগ করার সরাসরি উপায় নেই। কিন্তু আমি তোমাকে আমার হৃদয় থেকে ফিল করেছি। আমি তোমার চিরদিনের বন্ধু। বাচ্চাদেরসহ একটি দিন সময় দাও। সারা জীবনের জন্য আমার তোমার দাওয়াত ।

বন্ধুর (মমতাজ) কাছে ক্ষমা চেয়ে আসিফ লেখেন, ‘‘কষ্ট নি/ও না বন্ধু, ভুল হ/লে ক্ষমা চাই। অবশ্যই শীঘ্রই দেখা হবে। ভালবাসা অ/বিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে রাজনীতির কোনো সুযোগ নেই তু/মি তা জানো।’

উল্লেখ্য, আসিফের ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়েতে উপস্থিত ছিলেন শোবিজের অনেক তারকা। বিশেষ করে সঙ্গীত শিল্পীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুনা লায়লা, কনকচাঁপা, কুমার বিশ্বজিৎ, কবির বকুল, শওকত আলী ইমন, কনা, সালমা, লিজা, কোনালসহ সঙ্গীত জগতের আরও অনেকে।

প্রসঙ্গত, আসিফের ছেলের বিয়েতে কন্ঠ মিল্পী মমতাজকে দাওয়াত না দেওয়ার কারনে আক্ষেপ জানায়। তার প্রতি উত্তরে সামাজিক যোগাযোগ মাধ্যমে  স্ট্যাটাস দিয়ে দুঃখ প্রকাশ করে আফিস।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *