Thursday , October 24 2024
Home / Countrywide / কল রেকর্ড ফাঁস হওয়ার পর ছত্রদল নেতার করুণ পরিনতি

কল রেকর্ড ফাঁস হওয়ার পর ছত্রদল নেতার করুণ পরিনতি

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের এক নেতাকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রদল। মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত নেতা ফারুক হোসেন, যিনি রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটির ১নং সদস্য এবং বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তার বাড়ি নাটোরের সিংড়া উপজেলায়।

সম্প্রতি ছাত্রলীগের এক নেতার সঙ্গে ফারুক হোসেনের ৯ মিনিটের একটি কল রেকর্ড ফাঁস হয়, যেখানে মামলায় নাম কাটানোর জন্য ওই ছাত্রলীগ নেতার কাছে টাকা দাবি করেন ফারুক। এই ঘটনার প্রেক্ষিতেই তাকে বহিষ্কার করা হয়েছে বলে জানা গেছে।

কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির বলেন, “সুনির্দিষ্ট প্রমাণের ভিত্তিতে ফারুক হোসেনকে বহিষ্কার করা হয়েছে। দলের শৃঙ্খলা ভঙ্গের কোনো প্রচেষ্টা দল মেনে নেবে না। ছাত্রদল দেশ নায়ক তারেক রহমানের পূর্ণাঙ্গ নির্দেশনা মেনে চলছে এবং চলবে।

এর আগে, ১৯ অক্টোবর সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাবি শাখা ছাত্রদলের আরও দুই নেতাকে অব্যাহতি দেয় কেন্দ্রীয় ছাত্রদল।

About Nasimul Islam

Check Also

বাংলাদেশের কী লাগবে জানতে চেয়েছে বিশ্বব্যাংক

বাংলাদেশের অর্থ উপদেষ্টা ড. সালেহউদ্দিন আহমেদ জানিয়েছেন, বাংলাদেশ বিশ্বব্যাংকের কাছে অর্থ সহায়তার জন্য প্রয়োজনীয় অঙ্ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *