Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / করণের জন্মদিন পার্টিই জীবনের কাল হয়ে দাড়ালো বলিউডের টপ তারকাদের

করণের জন্মদিন পার্টিই জীবনের কাল হয়ে দাড়ালো বলিউডের টপ তারকাদের

টিনসেল টাউনে ( Tinsel Town ) করণের জন্মদিনের পার্টি ( Party ) চলেছিল পুরোদমে। স্থানীয় এক গনমাধ্যমে, পার্টি ( Party )তে উপস্থিত হওয়ার পর একাধিক অতিথি বিশ্বব্যাপী ছড়িয়ে মহামারি রোগে আক্রান্ত হয়েছেন। কিছুদিন আগেই বলিউডের প্রযোজক-পরিচালক করণ জোহর ৫০ বছর পূর্ণ করেছেন। তার জন্মদিনের বিশেষ দিনে, করণ টিনসেল টাউনে ( Tinsel Town ) একটি বড় পার্টি ( Party )র আয়োজন করেন। সেই পার্টি ( Party )তে নিমন্ত্রিত ছিল বলিউডের শীর্ষ স্থান দখল করা সব নামি-দামি তারকারা।

জন্মদিনের বিশেষ দিনে টিনসেল টাউনে ( Tinsel Town ) বড়সড় পার্টি ( Party ) থ্রো করেছিলেন করণ। তার জন্মদিন পার্টি ( Party ) যেন চাঁদের হাট। টিনসেল টাউনে ( Tinsel Town ) কোনও বড়সড় উৎসবও বলা চলে। করণের জন্মদিন পার্টি ( Party )তে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং টেলিভিশন ইন্ডাস্ট্রির নামী-দামী তারকারা। মুম্বাইয়ের আন্ধেরি ওয়েস্টে আয়োজিত এই পার্টি ( Party )তে হাজির ছিলেন হৃতিক রোশন ( Roshan ), শাহরুখ খান ( Shah Rukh Khan ), ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif ), কিয়ারা আদবানি ( Kiara Advani ), জাহ্নবী কাপুর ( Jahnavi Kapoor ), মালাইকা আরোরা ( Malaika Aurora ) এবং করিনা কাপুর খানের ( Kareena Kapoor Khan ) মতো বলিউডের একগুচ্ছ তারকা। বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে অনুযায়ী, করণ জোহরের এই গ্র্যান্ড পার্টি ( Party )তে অতিথি হিসেবে উপস্থিত ৫০ থেকে ৫৫ জন করো// নায় আক্রান্ত। নিজেদের ভাবমূর্তি ধরে রাখার চেষ্টায় এই তারকা// রা করোনায় আক্রান্ত হওয়ার কথা প্রকাশ করছেন না।

মামলায় পরাজয়ের পর অ্যাম্বারকে পর্দায় দেখতে নারাজ হলিউড মামলায় পরাজয়ের পর অ্যাম্বারকে পর্দায় দেখতে নারাজ হলিউড রিপোর্টে বলা হয়েছে সূত্র মারফত খবর, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে করণ জোহরের অনেক ঘনিষ্ঠ বন্ধু পার্টি থেকে সংক্রামনে আক্রান্ত হয়েছেন। তাদের বেশিরভাগই প্রকাশ করতে চাইছেন না তারা সংক্রামনে আক্রান্ত। কার থেকে বাকি তারকাদের মধ্যে সংক্রমণ ছড়িয়েছে তা বলা মুশকিল। একই সঙ্গে প্রতিবেদনে আরও বলা হয়েছে, কার্তিক আরিয়ানের সঙ্গে ছবির প্রচারে থাকা এক অভিনেত্রীর থেকে এটি ছড়িয়েছে। অক্ষয় কুমার এবং কার্তিক আরিয়ানের মতো তারকারা গত কয়েক সপ্তাহে সংক্রামনে পজিটিভ হওয়ার কথা স্বীকার করেছেন। শরীরে মহামারি থাবা বসানোর কারণে এই বছর আইফা ২০২২-এ পৌঁছতে পারেননি তারা। যদিও এগুলো স্রেফ জল্পনা এবং এর সঙ্গে সম্পর্কিত কোন তথ্য প্রতিবেদন লেখার সময় পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

উল্লেখ্য, প্রখ্যাত বলিউড প্রযোজক করণ জোহরের ৫০তম জন্মদিন ছিল (২৫ মে)। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে জমকালো পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বিখ্যাত সব তারকারা। এই জমকালো পার্টতে যোগদানের পর থেকেই বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি রোগে আক্রান্ত হয়েছেন প্রায় ৫৫ জন। বিখ্যাত এই সকল তারকাদের এই সংক্রামনে আক্রান্তের ব্যাপারটি স্থানীয় এক প্রতিবেদনে প্রকাশিত পেলেও উক্ত পার্টিতে উপস্থিত করণের কিছু বন্ধু যারা এই পার্টিতে উপস্থিত ছিলেন এবং তারাও আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে কিন্তু সে বিষয়ে খবর প্রকাশ পায়নি।

 

সূত্র: হিন্দুস্তান টাইমস।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *