Friday , September 20 2024
Breaking News
Home / National / কবে সবার জন্য পদ্মা সেতু খুলবে, অবশেষে জানালেন ওবায়দুল কাদের

কবে সবার জন্য পদ্মা সেতু খুলবে, অবশেষে জানালেন ওবায়দুল কাদের

পদ্মাসেতকে কেন্দ্র করে আলোচনা-সমালোচনা কম হয়নি বিরোধী দলের মাঝে। এমনকি বিরোধী দল নেত্রী এমনও বলেছেন যে, পদ্মাসেতু বানানো হচ্চে জোড়াতালি দিয়ে। সেখানে কেউ গেলে সেতু ভেঙে পড়তে পারে। তবে এ সমালোচনাসহ নানা বাধা-প্রতিবন্ধকতার মধ্যদিয়ে পদ্মাসেতু নির্মান করতে সক্ষম হয়েছে আওয়ামী লীগ। বর্তমানে তা উদ্বোধনের অপেক্ষায়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ২৬ জুন সকাল ৬টা থেকে পদ্মা সেতু সবার জন্য খুলে দেওয়া হবে।

বুধবার (৮ জুন) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

সেতু সচিব মঞ্জুর হোসেন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন। তবে একই দিনে পদ্মা সেতু জনসাধারণের জন্য উন্মুক্ত করা হবে না।

পদ্মাসেতু উদ্বোধন হতে আর মাত্র বাকি কয়েকদিন। পদ্মাসেতু উদ্বোধনের পর নানা ভোগান্তি থেকে রক্ষা পাওয়ার প্রত্যাশা করছেন দেশের সাধারণ জনগণ। আর সেহেতু সবাইকে বেশিদিন অপেক্ষায় না রাখার উদ্দেশ্যে পদ্মাসেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *