Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কন্নড় অভিনেতা হিসেবে প্রথমবারের মত নতুন রেকর্ড গড়লেন যশ

কন্নড় অভিনেতা হিসেবে প্রথমবারের মত নতুন রেকর্ড গড়লেন যশ

ফিল্ম ইন্ডাষ্ট্রিতে গোটা বিশ্বের মধ্যে দ্বীতিয় অবস্থানে রয়েছে ভারত। দেশটিতে বেশ কয়েকটি ভাষায় সিনেমা নির্মিত হয়ে থাকে। তবে সেই সকল ভাষার মধ্যে হিন্দি ভাষায় নির্মিত সিনেমা প্রথম সারির অবস্থানে রয়েছে। এই মাধ্যমের অভিনেতা-অভিনেত্রীরাও বিশ্ব জুড়ে জনপ্রিয়। তবে সম্প্রতি ভারতের কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রির তারকা যশ বলিউডের নামি-দামি তারকাদের কাতারে সামিল হয়েছেন। এমনকি প্রথমবার ‘ফোর্বস ইন্ডিয়া’-এর প্রচ্ছদে জায়গা পেলেন কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রির এই অভিনেতা।

বিখ্যাত ম্যাগাজিন ‘ফোর্বস ইন্ডিয়া’-এর প্রচ্ছদে জায়গা পেয়েছেন বলিউডের অনেক তারকা। কিন্তু ভারতের কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রির কোনো তারকাকে দেখা যায়নি। প্রথমবার ‘ফোর্বস ইন্ডিয়া’-এর প্রচ্ছদে জায়গা পেলেন ‘কেজিএফ’খ্যাত অভিনেতা যশ। ‘ফোর্বস ইন্ডিয়া’ তাদের সর্বশেষ সংখ্যা প্রকাশ করেছে। তাতে যশকে নিয়ে ফিচার করেছে ম্যাগাজিনটি। গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘রকস্টার’ যশকে নিয়ে ফিচার প্রকাশ করেছে ‘ফোর্বস ইন্ডিয়া’। যশ প্রথম কোনো অভিনেতা যে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ফোর্বস ইন্ডিয়ার প্রচ্ছদে জায়গা পেলেন। যশের জন্মস্থান ভারতের মহীশূর, সেখান থেকে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার গল্প উঠে এসেছে। চলতি বছর ফোর্বস ইন্ডিয়া ভারতীয় তারকাদের নিয়ে তিনটি সংস্করণ প্রকাশ করেছে। ইনস্টাগ্রামে প্রভাবশালী দক্ষিণী সিনেমার ৩০ জন তারকার তালিকা প্রকাশ করে। এর মধ্যে অভিনেত্রী নয়নতারাও রয়েছেন। তাকে বেছে নেওয়া হয়েছে তামিল-তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। কারণ ভাষা ও অঞ্চল ভেদে তার জনপ্রিয়তা রয়েছে।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে রীতিমতো বাজিমাত করে। বেশ কয়েকটি রেকর্ডও গড়ে এটি। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে কেজিএফ-চ্যাপটার ওয়ান। এই সিনেমার মাধ্যমে বিশেষ তারকা খ্যাতি পান অভিনেতা যশ। ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ- চ্যাপটার টু’ বা ‘কেজিএফ টু’। বহুল প্রতীক্ষিত এই সিনেমার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

ভারতের কন্নড় ফিল্ম ইন্ড্রাস্ট্রির প্রথম সারির একজন ব হুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা যশ। এমনকি তিনি ইন্ডাষ্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা। তার পূর্ন নাম নবীন কুমার গৌড়া। তবে তিনি যশ নামেই বেশ পরিচিত এবং জনপ্রিয়। বর্তমান সময়ে তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *