Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কথিত স্বামী আদনান বললেন, ‘পপি স্ত্রী নয়, পারিবারিক বন্ধু’

কথিত স্বামী আদনান বললেন, ‘পপি স্ত্রী নয়, পারিবারিক বন্ধু’

অভিনেত্রী সাদিকা পারভীন পপি গোপনে বিয়ে করেছেন এবং তার একটি ছেলে রয়েছে- এমন খবরে সোশ্যাল মিডিয়া ও মিডিয়া তোলপাড়। খবরে উঠে আসে নায়িকার স্বামী ও সন্তানের পরিচয়। বলা হয়, পপির স্বামী আদনান কামাল একজন শিপিং ব্যবসায়ী এবং তাদের দুই বছরের ছেলে আয়াত।

তবে পপির কথিত স্বামী এ খবরকে ভুয়া বলেছেন। জাহাজ ব্যবসায়ী আদনান কামাল বলেন, পপির সঙ্গে তার বিয়ের প্রশ্নই আসে না। নায়িকা তার পারিবারিক বন্ধু।

তিনি বলেন, “গতকাল সারাদিন আমার কাছে হাজার হাজার ফোন এসেছে। আমি বিরক্ত হয়ে ভাইরাল হয়ে গেছি। আমার স্ত্রীও খুব উপভোগ করছেন।

আদনান কামাল বলেন, ‘আমি পুরান ঢাকার ছেলে। মানুষের মর্যাদা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জিনিস। নিশ্চিত না হয়ে এভাবে ছবি দেওয়া উচিত নয়। পুরো বিষয়টি নিয়ে আমি খুবই অবাক। পপি ম্যাডাম আমাদের পারিবারিক বন্ধু। আমার স্ত্রীর বড় বোনের বন্ধু। তিনি ২০১৮ সালে আমার ছোট বোনের বিয়েতেও এসেছিলেন। গেহলুদ অনুষ্ঠানে একটি শো করেছিলেন। বিয়েতে নাচতে গিয়েছিলেন শাহরুখ খানও, তাহলে কি সেই মেয়ের বিয়ে হয় শাহরুখ খানকে? আমরা ঢাকার মানুষ। খানাপিনার মানুষ। আসলে কেউ না খেয়ে চলে যায় না। এখন সবাই যদি আমাদের পারিবারিক বন্ধুত্ব নিয়ে কিছু বলে, তাহলে কি বলব! জানো, আমি আমার স্ত্রীকেও জিজ্ঞেস করেছিলাম, তারা কখন পপির সাথে দেখা করেছে। তিনি জানান, ২০০৪ সাল থেকে তারা একে অপরকে চেনেন। বাড়িতে গিয়ে দেখি তখন বিয়েও হয়নি। আমি ২০১১ সালে বিয়ে করেছি।

আদনান কামাল প্রশ্ন করেন, পপি ম্যাডাম কোথাও বলছেন, আমি তার স্বামী? আমার জীবনে কখনো এমন শব্দ আসেনি। পারিবারিক বন্ধুত্বের কারণে পপি ম্যাডামের সঙ্গে দেখা হয়। সে যেন আত্মীয়, বন্ধু। উনি আমাদের বাসায় আসছেন, আমরা ওর বাসায় গেলাম। কিন্তু এভাবে বিয়ে করার কোনো মানে হয় না।

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *