Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কঠোর হুঁশিয়ারি দিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ, জানা গেল কারণ

কঠোর হুঁশিয়ারি দিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ, জানা গেল কারণ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির ডাকা কর্মসূচির আড়ালে ঢাকার ২০ কোটি মানুষের জানমালের নিরাপত্তার জন্য হুমকি সৃষ্টি করে কেউ সহিংস পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে তা হবে কঠোরভাবে দমন করা হবে।

শনিবার (২১ অক্টোবর) দুপুর ১২টায় রাজধানীর উত্তরা উত্তর মেট্রো স্টেশনে মেট্রোরেলের নিরাপত্তার দায়িত্বে থাকা এমআরটি পুলিশের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। সকালে মেট্রোরেলের নিরাপত্তায় দায়িত্ব পাওয়া এমআরটি পুলিশের কার্যক্রম পরিদর্শনের জন্য সেখানে যান ঢাকা মহানগর পুলিশ কমিশনার।

আগামী ২৮ অক্টোবর ঢাকায় সাধারণ সভা করার ঘোষণা দিয়েছে বিএনপি। বুধবার নয়াপল্টনে আয়োজিত জনসভা থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল ইসলাম বলেন, ২৮ অক্টোবর গণসমাবেশের মধ্য দিয়ে মহাযাত্রা শুরু হবে। সরকার পতন না হওয়া পর্যন্ত আমরা ফিরে যাব না অনেক বাধা আসবে, বাধা আসবে, সকল বাধা উপেক্ষা করে জনগণের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ছুটতে হবে।

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে গত ১৮ অক্টোবর বেলা দুইটায় বিএনপির সমাবেশ শুরু হয়। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে নির্মিত অস্থায়ী মঞ্চে সমাবেশ শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি। সমাবেশে দলের কেন্দ্রীয় ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা বক্তব্য দেন।

 

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *