Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / কচর মচর আওয়াজ শুনে পূত্রবধূর ঘরের লাইট জালাতেই দেখে লঙ্কাকান্ড, এরপর ঘটে যায় অপ্রত্যাশিত ঘটনা

কচর মচর আওয়াজ শুনে পূত্রবধূর ঘরের লাইট জালাতেই দেখে লঙ্কাকান্ড, এরপর ঘটে যায় অপ্রত্যাশিত ঘটনা

স্বামী বাড়িতে না থাকায় প্রতিদিন সুযোগ নিত স্ত্রী। তবে প্রতিদিন যে ঘুঘু ধান খেতে পারে না তারই বাস্তব প্রমান ভোলার চর ফ্যাশনের শশিভূষণ থানার চরকলমী ইউনিয়নে ঘটে যাওয়া এই ঘটনা। ঘটনা সূত্রে জানা যায়, এক গৃহবধূর শোবার ঘর থেকে সবুজ নামে এক যুবককে আটক করেছে গৃহবধূর স্বামীর পরিবারের সদস্যরা। রবিবার গভীর রাতে ওই গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজন ওই যুবককে হাত ধরে ধরে ফেলে।

পরে শশিভূষণ থানায় খবর দিলে পুলিশ সোমবার সকালে ওই যুবককে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। রোববার রাতে ওই ইউনিয়নের উত্তর চরমঙ্গল গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত সবুজ ওই গ্রামের নুরুল ইসলাম পাটোয়ারীর ছেলে।

ওই গৃহবধূর শ্বশুর জানান, তার ছেলে ঢাকায় কর্মস্থলে থাকার সময় মেয়ের জামাই সবুজের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। তিনি ও তার পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে পুত্রবধূকে সংশোধন করতে বলেন।

তিনি আরও জানান, রবিবার গভীর রাতে ওই যুবক তার পুত্রবধূর শোবার ঘরে প্রবেশ করে। কচর মচর আওজ সুনে রাত ৩টায় পুত্রবধূর বেডরুম থেকে সবুজকে আটক করে পুলিশে খবর দেন তিনি। পুলিশ যুবক সবুজকে থানায় নিয়ে যায়।

গৃহবধূ বলেন, তিনি সবুজের প্রেমে পড়েছেন। স্বামীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। তার প্রেমিক সবুজ তাকে বিয়ে করে সংসার শুরু করবে। শশিভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী বলেন, ‘গ্রেপ্তারকৃত যুবককে ওই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। পরে ব্যবস্থা নেওয়া হবে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *