Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / কঙ্গনার কাছে এক অপ্রত্যাশিত ঘটনা শেয়ার করলেন তেহসিন

কঙ্গনার কাছে এক অপ্রত্যাশিত ঘটনা শেয়ার করলেন তেহসিন

গত ২৮ ফেব্রুয়ারি ( February ) থেকে কঙ্গনা রানাউত আয়োজিত রিয়েলিটি শো এর প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান শুরু হয়। যেখানে প্রায় ১৬ জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন। যেখানে কঙ্গনা তাদের বিভিন্ন প্রশ্ন করেন  এবং তাদেরকে উত্তর দিতে হয় । শুধু তাই নয় বিভিন্ন ধরনের ট্যাক্স দেওয়া হয় এবং তাদের  সেগুলো শেষ করে পরবর্তী ধাপে যেতে হয় । এই অনুষ্ঠানে কঙ্গনা তেহসিন ( Tehseen )কে একটা প্রশ্ন করেন এবং তার অপ্রত্যাশিত জবাব শুনে সবাই হতবাক হয়ে যায়।

রাজনৈতিক বিশেষজ্ঞ এবং শিল্প উদ্যোক্তা তেহসিন ( Tehseen ) পুনাওয়ালা প্রকাশ করেছেন যে, একজন শীর্ষস্থানীয় শিল্পপতির স্ত্রীর সাথে রাত  কাটিয়েছেন তিনি। তার ভাষ্য অনুযায়ী, শিল্পপতি নিজেই তার স্ত্রীর সঙ্গে রাত  কাটানোর প্রস্তাব দেন।

তেহসিন ( Tehseen ) বলেন, “ভারতের একজন বড় শিল্পপতি আমাকে একটি প্রস্তাব দিয়েছিলেন।তার  স্ত্রীর সঙ্গে এক রাত  কাটানোর জন্য। বিনিময়ে তিনি আমার উইকন্ডে নাইটক্লাবের সমস্ত খরচ বহন করবেন এবং একটি নতুন চুক্তি স্বাক্ষর করবেন। শুধু তাই নয়, শিল্পপতি তার স্ত্রীর সঙ্গে আমার ঘনিষ্ঠ মিলনের মুহূর্তের সাক্ষী হতে চেয়েছিলেন তিনি। আমি সেটা ও করেছিলাম. আমি এটি যথেষ্ট উপভোগ করেছি.

ফ্যাশন ডিজাইনার সায়শা শিন্ডেকে লক-আপ শো-এর জন্য মনোনীত হওয়া থেকে বাঁচানোর গোপন রহস্যও ফাঁস করেছেন তাহসিন। কারণ অনুষ্ঠানের উপস্থাপক কঙ্গনা তার জীবনের একটি গোপন কথা জানতে চেয়েছিলেন যা তিনি কাউকে বলেননি। তখনই এই অপ্রত্যাসিত সত্য সামনে আসে। তবে তেহসিন ( Tehseen ) শিল্পপতির নাম বলেননি।

এদিকে, গত  শনিবার ( মার্চ) শো থেকে বাদ পড়েছেন তেহসিন ( Tehseen )। এমনকি তার ব্লু দলের সাথে তাল মিলিয়ে ঠিকমতো না খেলার জন্য হোস্ট কঙ্গনা তাকে তিরস্কারও করেছিলেন।

উল্লেখ্য, এই ঘটনাকে ঘিরে দর্শকদের মধ্যে নানা বিতর্কের সৃষ্টি হয়। অনেকে তাকে বোকা বলেও আখ্যায়িতও করেছেন।এমন অপ্রত্যাশিত ঘটনা মানুষের মাঝে ছড়িয়ে যাওয়ার বিষয়ে  একটুকুও চিন্তিত নন তিনি। অন্যদিকে তার এমন কর্মকান্ড সহজ ভাবে মেনে নিতে পারেনি অনেকেই।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *