Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওর সঙ্গে যখন ঘনিষ্ঠ হই, তখন আমার স্পেস প্রব্লেম হয়, কম বয়সী হলে স্বাদটা ভিন্ন হয়: শীলেখা

ওর সঙ্গে যখন ঘনিষ্ঠ হই, তখন আমার স্পেস প্রব্লেম হয়, কম বয়সী হলে স্বাদটা ভিন্ন হয়: শীলেখা

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিকল্প ধারার চলচ্চিত্রে তার অনেক ভক্ত রয়েছে। রূপের আবেদনের পাশাপাশি, শ্রীলেখা চরিত্রটিকে নিজের মধ্যে মূর্ত করে তোলেন সর্বদা চতুর। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘রেইনবো জেলি’। এই ছবিটি নিয়ে এক সাক্ষাৎকারে তিনি নানা ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন।

 

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে শ্রীলেখা নতুন সম্পর্কে রয়েছেন। তবে কার সঙ্গে, তা স্পষ্ট নয়। এবার নিজের নতুন সম্পর্কের কথা স্বীকার করলেন শ্রীলেখা নিজেই। তিনি বলেন, সত্য না মিথ্যা জানি না। তবে আমার এক বিশেষ বন্ধু আছে যে আমার চেয়ে ছোট। আমিও তার সঙ্গে কাজ করছি।

 

শ্রীলেখা আরও বলেন, আমি যখন তার সঙ্গে ঘনিষ্ঠ থাকি, তখন আমার জায়গার সমস্যা হয়। আমি বিয়ে করব না, এটা নিশ্চিত। আমি প্রথম থেকেই জানি, এই সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই। কিন্তু একটা মায়া আছে, ভালোবাসা আছে। কিন্তু ২০ বা ৩০ বছর বয়সে যে প্রেম ছিল তা আর নেই। কিন্তু বয় ফ্রেন্ড বয়সে ছোট হলে স্বাদটা একটু অন্যরকম হয়।

 

নতুন এই প্রেমিক সম্পর্কে শ্রীলেখা আরও বলেন, তিনি তরুণ, আবেগ বেশি। বয়সের কারণে তার বিষয়টি অনেক বেশি প্রকট। সেই বয়সে আমার প্রাক্তন স্বামীর জন্য আমার যে আকুল আকাঙ্খা ছিল সে প্রতিদান দিতে পারেনি। একইভাবে, আমি এখন তার ইচ্ছার প্রতিদান দিতে পারি না। এটা একটা অদ্ভুত দুষ্ট চক্র. আসলে ভালোবাসা এখন আমার কাছে একটা মায়া। 

 

আরও পড়ুন: ২ কোটি টাকায়ও রাজি হননি এই অভিনেত্রী! তিনি সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন। আবারও শিরোনামে তিনি। এবার দুই কোটি টাকার ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়ে আলোচনায় রয়েছেন মালায়ালাম অভিনেত্রী সাই পল্লবী।

 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, অভিনেত্রী সাই পল্লবী নিজে মেকআপ ব্যবহার করেন না। শুধু পর্দায় নয় মেকআপেও দেখা যায় এই অভিনেত্রীকে। তিনি তার ত্বকের দাগ লুকাতে চান না। আর এ কারণেই আমি ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন দিতে চাইনি।

 

এর আগে পল্লবী বলেছিলেন, ‘আমি বিউটি প্রোডাক্টের পক্ষে নই। সাই পল্লবীর ২০১৫ সালে প্রেমাম চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। প্রতিটি সিনেমাতেই তার লুক খুব সাধারণ রাখা হয়েছে। তার পিম্পলগুলিও মেকআপ দিয়ে ঢাকা ছিল না।

 

পল্লবী সর্বশেষ মুক্তিপ্রাপ্ত হরর মুভি ‘অথিরান’-এ ফাদা ফাসিলের বিপরীতে অভিনয় করে খ্যাতি অর্জন করেছিলেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘এনজিকে’। সাই পল্লবী এই ছবিতে সুরিয়া ও বিরাট পাভরামের সঙ্গে রানা দুর্গাবর্তির সঙ্গে অভিনয়ে ব্যস্ত রয়েছেন।

 

শ্রীলেখা মিত্র এই পর্যন্ত অনেকগুলো সিনেমায় অভিনয় করেছেন। ছাড়া নাটক ওয়েব সিরিজ ইত্যাদিতেও অভিনয় করেছেন। তার বাংলাদেশ এবং ভারতের বিপুলসংখ্যক ভক্ত রয়েছে।  তিনি প্রথম বিবাহ করেন তবে সেটি বেশিদিন না টিকায় আর কখনো দ্বিতীয় বিয়ে করেননি এবং করতেও চান না বলে জানিয়েছেন তিনি ।

 

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *