Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওমর সানী সুস্থ ছিলেন না, ভিন্ন তথ্য সামনে আনলেন জায়েদ খান

ওমর সানী সুস্থ ছিলেন না, ভিন্ন তথ্য সামনে আনলেন জায়েদ খান

অভিনেতা অমর সানীসহ চলচ্চিত্রের আরও অভিনেতা ও অভিনেত্রীরা প্রযোজক ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন। এখানে দ্বন্দ্বে জড়িয়ে অভিনেতা ওমর সানী অভিনেতা জায়েদ খানকে চড় মারেন বলে জানা যায়। পরে বিষয়টি সম্পর্কে অভিনেতা ওমর সানির কাছে জানতে চাইলে তিনি বলেন, জায়েদ খান সবাইকে অসম্মান করেন সে আমাকে পি/স্তল দিয়ে হুমকি দিয়েছে। এবার ওমর সানী সম্পর্কে যা বললেন জায়েদ খান।

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের রিসেপশনে ওমর সানীকে পিস্তল দিয়ে গু/লি করার হু/মকি দেওয়ার অভিযোগ উঠেছে অভিনেতা জায়েদ খানের বিরুদ্ধে। তবে অভিযোগ অস্বীকার করে জায়েদ খান রোববার দুপুর ১২টা ৫০ মিনিটে মানবজমিনকে বলেন, ওমর সানী মদ্যপ ছিলেন এবং এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। আমার কাছে পি/স্তল ছিল না। উদ্দেশ্যমূলকভাবে আমার বিরুদ্ধে এমন অভিযোগ আনা হয়েছে। এসব অভিযোগের কোনো ভিত্তি নেই।ই নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক নেতা আরও বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করা হয়েছে। সেটা এখনও চলছে। সাধারণ সম্পাদক পদে শুনানি আছে। তাই আমার ওপর চাপ সৃষ্টির জন্যই এসব বলা হচ্ছে। বক্তব্যের সত্যতা জানতে জায়েদ খান এ প্রতিবেদককে মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

তবে মনোয়ার হোসেন ডিপজল তেমনটা বলতে খুব একটা আগ্রহ প্রকাশ করেননি। তিনি বলেন, এর আগেও তাদের মধ্যে ক্ষোভ থাকতে পারে। সম্ভবত এ কারণেই ঘটনাটি ঘটেছে। বিয়ে নিয়ে ব্যস্ত ছিলাম। এর বেশি আমি জানি না। এ অভিযোগের বিষয়ে যোগাযোগ করা হলে ওমর সানী গণমাধ্যমকে বলেন, অসম্মানের একটা সীমা থাকে। ও (জায়েদ খান) ইন্ডাস্ট্রিতে থেকে সবার সঙ্গে বেয়াদবি করবে, নারীদের সঙ্গে বিকৃত আচরণ করবে, এসবের একটা সীমা আছে। সে মৌসুমীর সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে। আরও কিছু সমস্যা আছে। সে সময় জায়েদ খানকে চড় মারার কথা উল্লেখ করে নব্বই দশকের এই সুপারস্টার আরও বলেন, আমি গিয়ে তাকে চড় মেরেছি। সে আমাকে পি/স্তল দিয়ে হু/মকি দেয়। তারপর ওকে একটা গালি দিলাম। এ সময় রোজিনা আপা, অঞ্জনা আপা, সুচরিতা আপা প্রমুখ উপস্থিত ছিলেন। আপাতত এর বেশি কিছু বলতে পারব না। উল্লেখ্য, গত শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েকজনের দাবির প্রেক্ষিতে গণমাধ্যমে খবর হয়েছে, কয়েকদিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। যে কারণে অনুষ্ঠানে ঢুকেই সরাসরি জায়েদ খানকে চড় মারেন ওমর সানি। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছেন।

প্রসঙ্গত, অভিনেতা জায়েদ খান মৌসুমির সাথে খারাপ ব্যবহার করায় এমন ঘটনা্ ঘটেছে বলে জানা যায়। তবে জায়েদ খানের দাবি চলচ্চিত্র নির্বাচনকে কেন্দ্র করে তার সম্পর্কে এমন তথ্য প্রকাশ করা হচ্ছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *