Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / ওমরাহ হজ পালন করে নিজের অনুভূতি জানাতে গিয়ে একটা কথাই বললেন শাহরুখ খান

ওমরাহ হজ পালন করে নিজের অনুভূতি জানাতে গিয়ে একটা কথাই বললেন শাহরুখ খান

কিং খান কিংবা বলিউড বাদশা। যে নামেই ডাকেন না কেন সারা পৃথিবী তাকে চিনে থাকবে তিনি কে। বলছিলাম শাহরুখ খানের কথা।প্রায় ৪ বছর ধরে নতুন কোনো সিনেমা মুক্তির খবর নেই! বিশেষ করে , ছেলের ‘মা’দ’ক’ মামলা থেকে শুরু করে নতুন সিনেমায় যোগ দেওয়া, বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে নানা কর্মকাণ্ড নিয়ে আলোচনায় রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান।

এদিকে ভারতীয় চলচ্চিত্রপ্রেমীরাও দক্ষিণমুখী হয়েছেন। আমির, সালমানসহ জনপ্রিয় অভিনেতাদের সিনেমা একের পর এক পতন ঘটছে। যা নিয়ে অনেকেই মন্তব্য করছেন, বলিউড বয়কট করেছে দর্শকরা।

এছাড়া বলিউডের অনেক সুপারস্টার তাদের ক্যারিয়ার ধরে রাখতে দক্ষিণে যাওয়ার চেষ্টা করছেন! এমনকি শাহরুখও ফ্লপের ভয়ে সিনেমা থেকে নিজেকে দূরে রেখেছেন!

তবে সবার সমালোচনা পেছনে ফেলে অবশেষে বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমায় যোগ দিয়েছেন তিনি। এমনকি দীর্ঘ প্রতীক্ষার পর তার কাঙ্ক্ষিত চরিত্রে অভিনয় করেছেন।

যদিও নামটি একটি রোমান্টিক চিত্র বহন করে, তিনি পুরো অ্যাকশন অবতারটি ক্যাপচার করতে চেয়েছিলেন। সেই স্বপ্ন পূরণ হচ্ছে আগামী মাসে মুক্তি পাওয়ার কথা ‘পাঠান’ সিনেমার মাধ্যমে।

এ প্রসঙ্গে শাহরুখ বলেন, ‘আমি এখন পর্যন্ত অ্যাকশন ধরনের কোনো ছবিতে কাজ করিনি। মূলত প্রেমের ছবিতে অভিনয় করেছি। আমি কিছু সামাজিক ছবি করেছি, কিছু ছবিতে চরিত্রে অভিনয় করেছি, কিন্তু কেউ আমাকে অ্যাকশন ছবিতে কাস্ট করতে চায়নি। অবশেষে ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমাগুলো আমার স্বপ্ন পূরণ করেছে। কিভাবে দেখাতে পারি তা মুক্তির পরই সিনেমাগুলোর মূল্যায়ন করবে। ভেবেছিলাম, আগামী কয়েক বছর অ্যাকশন ছবিতে কাজ করব। মিশন ইম্পসিবলের মতো ছবিতে কাজ করতে চাই। আমি ওভার দ্য টপ অ্যাকশন ফিল্ম করতে চাই।

এসব সিনেমা ছাড়াও ‘গাধা’ সিনেমার শুটিং হয়েছে সৌদি আরবে খুব নীরবে। একটি ভিডিও বার্তায় শাহরুখ তার দল এবং সৌদি সরকারকে ধন্যবাদ জানিয়েছেন।

অন্যদিকে অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও নিজের ধর্মের প্রতি সবসময়ই শ্রদ্ধাশীল এই অভিনেতা। তাই সৌদি আরব যাওয়ার সুযোগ পেলেই ওমরাহ পালন করতে দেরি করেননি তিনি। গতকাল তাকে পবিত্র নগরী মক্কায় ওমরাহ পালন করতে দেখা গেছে।

এ প্রসঙ্গে শাহরুখ খানও এক ভিডিও বার্তায় বলেন, ওমরাহ করে মানসিক শান্তি ফিরে পেয়েছি। প্রত্যেক মানুষের উচিত তার ধর্মকে সম্মান করা।’

প্রসঙ্গত, তবে এত দিনের একটি গ্যাপ থাকলেও বেশ বড় ধরনের প্রত্যাবর্তন নিয়ে ফিরে আসছেন তিনি। বলতে গেলে ২০২৩ সালটি হতে যাচ্ছে তার। বছরের শুরু এরপর বছরের মাঝে এবং বছরের শেষ এ আসছে তার তিনটি ধামাকাদাঁর সিনেমা। আর এভাবেই হয়তো আবার ফিরে আসবেন কিং খান।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *