Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওমরাহ শেষে অভিনেত্রী: আমি পবিত্র, মক্কা-মদিনা ঘুরে এসেছি, পুরুষরা আমাকে স্পর্শ করবেন না

ওমরাহ শেষে অভিনেত্রী: আমি পবিত্র, মক্কা-মদিনা ঘুরে এসেছি, পুরুষরা আমাকে স্পর্শ করবেন না

বিতর্ক আর বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত যেন মুদ্রার এপিঠ-ওপিঠ। তাকে প্রায়ই যেকোনো বিষয়ে আলোচনায় দেখা যায়। কিছুদিন আগে তার দ্বিতীয় বিয়ে ভেঙে যায়। এ নিয়ে বিতর্কের শেষ ছিল না।

তিনি তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করে বলেছেন যে আদিল তাকে হানিমুনে নগ্ন ভিডিও শুট করে মোটা অংকে বিক্রি করেছিল। তবে হঠাৎ নতুন সুরে কথা বললেন রাখি।

ঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রী আদিল দুররানি খানের সাথে বিয়ের সময় ধর্ম পরিবর্তন করে মুসলমান হয়েছিলেন। নাম পরিবর্তন করে রাখেন ফাতেমা। ইসলাম অনুযায়ী জীবনযাপন করছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি ওমরাহ পালন করেছেন রাখি। তারপর থেকে তাকে চেনা বড় দায়। সৌদি আরব থেকে মুম্বাই বিমানবন্দরে এসে তিনি বললেন, রাখি নয়, ফাতিমা বলে ডাকুন। আর শনিবারও একই রূপ দেখা গেল তার মধ্যে।

এদিন রাখি লাল বোরকা ও হিজাব পরে একটি অনুষ্ঠানে এসেছিলেন। সেখানে রাখীকে পুরস্কৃত করা হয়। কিন্তু অনুষ্ঠান থেকে ফেরার পথে হঠাৎ মেজাজ হারিয়ে ফেলেন এই বলি তারকা। সাংবাদিকরা কথা বলার জন্য ডাকেন এবং ভক্তরা সেলফি তোলার চেষ্টা করেন। তখনই চটে যান। বলেন, আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে স্পর্শ করবেন না। আমার থেকে দূরে থাকুন।

এদিকে রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওর শেষে তাকে সৌদি আরবের শেখদের স্ত্রীর সঙ্গে নিজেকে তুলনা করতে দেখা যায়। বিপরীতে এসব পোস্টে মন্তব্যের ঘরে নানা কটু কথা বলছেন নেটিজেনরা।

একজন মন্তব্য করেছেন, বিশ্বের সবচেয়ে বড় ড্রামাবাজ নারী। আরেকজন লিখেছেন, এই নারীর নাটকের শেষ নেই। পৃথিবীর সবচেয়ে বড় মিথ্যাবাদী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *