Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ওবায়দুল কাদেরের হঠাৎ অসুস্থতার কারন জানালেন বিএসএমএমইউর উপাচার্য ডাঃ শরফুদ্দিন

ওবায়দুল কাদেরের হঠাৎ অসুস্থতার কারন জানালেন বিএসএমএমইউর উপাচার্য ডাঃ শরফুদ্দিন

আ.লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের গতকাল অসুস্থ হওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ শরফুদ্দিন আহমেদ তার স্বাস্থ্য বিষয়ে বলেন, তিনি এখন শঙ্কামুক্ত আছেন। তিনি আরো বলেন, অতিরিক্ত পরিশ্রম করার কারণে তার এই ধরনের শারিরীক সমস্যা দেখা দিয়েছে, তার পরিপূর্ন বিশ্রামের প্রয়োজন। তাই চিকিৎসকদের পরামর্শে অনুযায়ী তাকে ভর্তি করে কেবিনে রাখা হয়।

গতকাল (মঙ্গলবার) দুপুরের দিকে অধ্যাপক ড. মোঃ শরফুদ্দিন আহমেদ সাংবাদিকদের সাথে কথা বলার সময় এমন কথা বলেন। তিনি আরও বলেন, ওবায়দুল কাদের নিয়মিত চেকআপ করিয়ে থাকেন এবং চিকিৎসার জন্য বিএসএমএমইউতেই আসেন। তার আগের সমস্যার সাথে অ্যাজমার সমস্যাও রয়েছে। তাই ১০ সদস্যের মেডিকেল বোর্ড তাকে দেখে হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়।

ডা. শরফুদ্দিন আহমেদ বলেন, আগামীকাল সকাল ১০টায় তাকে আবার দেখা হবে। তারপর পরবর্তী আপডেট জানানো হবে। এর আগে গতকাল সকালে ওবায়দুল কাদের শারীরিকভাবে অসুস্থ বোধ করার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। ওবায়দুল কাদেরের চিকিৎসায় ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া গতকাল তার ফে’সবুক পেজে লিখেছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মৃদু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য গতকাল (মঙ্গলবার) সকালের দিকে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

তিনি তার বিষয়ে আরো বলেন, আওয়ামী লীগের পক্ষ হতে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া চাওয়া হয়েছে। সেই সঙ্গে অপ্রয়োজনে হাসপাতালে কোনো ধরনের ভিড় না করবার জন্য অনুরোধ করা হয়েছে দলটির পক্ষ থেকে। এছাড়াও সব ধরনের দর্শনার্থীদেরকে হাসপাতালে না যাওয়ার জন্য কঠোরভাবে পরামর্শ দেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *