Friday , September 20 2024
Breaking News
Home / National / ওই বিএনপি ক্ষমতা পেলে আপনারাও থাকবেন না, আমিও থাকব না: আইনমন্ত্রী

ওই বিএনপি ক্ষমতা পেলে আপনারাও থাকবেন না, আমিও থাকব না: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘ওই বিএনপি-জামায়াতের কাছে যদি বাংলাদেশ যায় তাহলে আপনারাও থাকবেন না, আমিও থাকব না, বাংলাদেশও থাকবে না। বাংলাদেশ রক্ষা করার জন্য সকলের সঙ্গে গলা মিলিয়ে বলব আগামী নির্বাচনে বঙ্গবন্ধুকন্যাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।’

আজ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন যৌথভাবে এ আলোচনা সভার আয়োজন করে।

উপস্থিত কৃষিবিদদের উদ্দেশে আনিসুল হক বলেন, ‘আজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নেই। বাংলাদেশ থাকুক বা না থাকুক তার কিছু যায় আসে না। তবে আমাদের যায় আসবে। তাই এই বাংলাদেশকে রক্ষা করতে হবে।

গ্রামের কৃষকদের নৌকায় ভোট দিতে উৎসাহিত করতে কৃষিবিদদের প্রতি আহ্বান জানান আইনমন্ত্রী। তিনি বলেন, আপনারা বলবেন নৌকায় ভোট দিয়ে বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে হবে। তাই শেখ হাসিনার নেতৃত্ব চাই।

শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন উল্লেখ করে আনিসুল হক বলেন, শেখ হাসিনা আমাদের এমন একটি দেশ দিয়েছেন যেখানে গৃহহীনরা বলতে পারে আমাদের একটি বাড়ি আছে। যাদের বিদ্যুৎ ছিল না তারা বলতে পারে তারা বিদ্যুৎ পেয়েছে। যেখানে জনগণের কথা কেউ শোনেনি সেখানে আজ গণতন্ত্র এসেছে। আমরা শেখ হাসিনার পিছে দাঁড়িয়ে বলব আমরারও আছি, আমরাও পারি, কাউকে পরোয়া করি না। এটাই আমাদের প্রত্যয় এবং আজকের শপথ।’

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *