Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ওই দুই মিনিট আমার জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে, সেদিন খেয়ে থাকলে আদালতে আসতে হতো না: পরীমনি

ওই দুই মিনিট আমার জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে, সেদিন খেয়ে থাকলে আদালতে আসতে হতো না: পরীমনি

বাংলা সিনেমার খুবই পরিচিত এক মুখ শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। ক্যারিয়ারে একাধিক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিলেও ব্যক্তিগত নানা বিষয় নিয়ে প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় তাকে। এর এই বিষয়গুলোর মধ্যে অন্যতম একটি রাজধানী ঢাকা বোট ক্লাবের আলোচিত সেই ঘটনা।

এদিকে সেই ঘটনায় ইতিমধ্যেই ঢাকা বোট ক্লাবের সাবেক সভাপতি নাসির উ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও তাদের সহযোগী শাহ শহীদুল আলমের বিরুদ্ধে’ ”ধ”’র্ষ”ণ”’ ও ”’হ”ত্যা””চে’ষ্টা’র মা”মলা”য় ঢাকার একটি ট্রাইব্যুনালে জবানবন্দি দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে তিনি গত বছরের জুন মাসের ঘটনার বর্ণনা দেন।

মঙ্গলবার ঢাকার ৯ নম্বর না’রী ও শি’শু ‘নি”র্যা”ত”ন’ দ’মন” ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন তার জবানবন্দি নেন। এরপর বাকি বক্তব্য ও জিজ্ঞাসাবাদের জন্য ১১ জানুয়ারি দিন ধা’র্য করেন আদালত।

জবানবন্দিতে পরীমনি বলেন, ‘গত বছরের ৯ জুন অমি আমাদের বাসায় আসেন। অমিকে আগে থেকেই চিনতাম। সেদিন রাতে বনানীর বাসা থেকে গাড়িতে করে অমি, জিমি, বন্নী আর বডিগার্ড নিয়ে উত্তরার দিকে যাই। উত্তরায় পৌঁছে গাড়ি ঘুরিয়ে দেয় আমি। তারপর অমি আমাকে বলে একটু কাজ আছে। কাজটি সম্পূর্ণ করতে ২ মিনিট সময় লাগবে।

ওই দুই মিনিট আমার জীবনে কাল হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে জবানবন্দিতে পরীমনি বলেন, ‘সেই সময় বোট ক্লাবের দিকে গাড়ি নিয়ে যান অমি। সেদিন আমাদের পূর্বপরিকল্পনা করে সেখানে নিয়ে যাওয়া হয়েছিল।’ সাক্ষীর কাঠগড়া থেকে নামার সময় পরীমনি বলেন, সেদিন একটু ”ম’দ’ খেয়ে থাকলে আজ আদালতে আসতাম না। এ ‘মা”ম’লা’ হতো না।

এদিন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ছাড়াও আদালতে আরও দুই আসামি উপস্থিত ছিলেন। নাসিরের সময় চেয়ে আবেদন মঞ্জুর করেন আদালত।

শুধু তাই নয়, এর আগে গুণী এই অভিনেত্রীর বাসায় তল্লাশি চালিয়ে দেশি-বিদেশি বেশ’কিছু ‘ম”দে”র’ ‘বোতল’ উদ্ধার করা আইনশৃঙ্খলা বাহিনী। একারণেও তাকে প্রায় এক মাসের মতো জেল খাটতে হয়েছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *