Saturday , September 21 2024
Breaking News
Home / International / এসএসসি কেলেঙ্কারির পর থেকেই কারাগারে সাবেক শিক্ষামন্ত্রী, বুকে হাত দিয়ে বললেন ভালো নেই

এসএসসি কেলেঙ্কারির পর থেকেই কারাগারে সাবেক শিক্ষামন্ত্রী, বুকে হাত দিয়ে বললেন ভালো নেই

কত কয়েক মাস আগেই এসএসসি কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে দায়ের করা এক মামলায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় ভারতের পশ্চিমবঙ্গের সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়কে। সেই ধরে কারাগারের চার দেয়ালের মাঝেই দিন কাটছে তার। এদিকে সম্প্রতি কেমন আছেন- জানতে চাওয়া হলে বুকে হাত দিয়ে ভালো নেই বলে জানান তিনি।

এরপর বহু দিন কেটে গেছে। পূজা ও জন্মদিনও কেটেছে জেলে।

কিন্তু কেমন আছেন সাবেক শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়? বুধবার আলিপুর আদালতে বিচারকের মুখোমুখি হন তিনি। আর তাকে দেখে বিচারক জিজ্ঞেস করলেন, কেমন আছেন?

নিজের স্বাস্থ্য নিয়ে কথা বলার সুযোগও পেয়েছেন তিনি। প্রশ্নটা শুনেই প্রায় কথা বলতে শুরু করল পার্থ। হয়তো অসুস্থতার কথা বলছিলেন। তবে পুরো পর্বটি ছিল ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে। খবর হলো, কারিগরি সমস্যার কারণে সাবেক শিক্ষামন্ত্রীর কথা বোঝা যাচ্ছিল না। পার্থর অসুস্থতার নানা দিক বের করে আনেন তার আইনজীবী।

এদিকে, ভারতের সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) পার্থ চট্টোপাধ্যায়ের জেলের মেয়াদ আরও ১৪ দিন বাড়ানোর অনুরোধ করেছে। কিন্তু জবাবে পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী বিভিন্ন অসুখের দীর্ঘ বিবরণ দেন।

এর আগে এক অভিনেত্রীর সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক থাকার অভিযোগে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা ট্রলার শিকার হতে হয় তাকে। এরপরই তদন্তে তার বিরুদ্ধে নানা চাঞ্চল্যকর তথ্য।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *