Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এসএসসি-এইএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রী

এসএসসি-এইএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রী

দেশের সার্বিক বন্যা পরিস্থিতির অবনতির কারণে দেশের এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করেছিল সরকার। স্থগিত করা পরীক্ষাসমুহ আগামী ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি।

দেশের বিভিন্ন জেলায় বন্যা শুরু হলে এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করে সরকার। তবে বন্যা পরিস্থিতির উন্নতি হওয়ায় পরীক্ষা আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আগামী ১৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এসএসসি ও সমমানের পরীক্ষা এবং এএসসি ও সমমানের পরীক্ষা শুরু হবে নভেম্বরে। রোববার (১৭ জুলাই) পরীক্ষার তারিখ ঘোষণা করবেন শিক্ষামন্ত্রী ড. দীপু মনি।

উল্লেখ্য, এবারের বন্যায় দেশের বেশকিছু অঞ্চল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল। এরুপ পরিস্থীতিতে দেশের এসএসসি ও এইচএসসি সমমানের পরীক্ষাসমুহ স্থগিত করা হয়েছিল। তবে স্থগীত এই পরীক্ষা আগামী ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে, রোববার দুপুরে সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এসএসসি ও সমমানের পরীক্ষা নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *