Saturday , September 21 2024
Breaking News
Home / opinion / এমপি হতে চান মাহিয়া মাহিয়া, এবার তাকে নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

এমপি হতে চান মাহিয়া মাহিয়া, এবার তাকে নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি এখন রাজনীতির মাঠের নেত্রী হতে চাইছেন। আর এ দৌড়ে তিনি এগিয়ে আছেন অনেকখানি। এবার তার এই বিষয় নিয়ে কথা বললেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আশরাফুল আলম খোকন। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

চিত্র নায়িকা মাহিয়া মাহির কথায় পরে আসি,আগে ডালিয়া আপা’র কথা বলি।দলের অনেক ত্যাগী, পোড় খাওয়া নেত্রী।খুব ভালো মানুষ হিসাবে পরিচিত, কিন্তু জামানত হারালেন। কারণ, রংপুরের দলীয় নেতারা তাকে মেনে নেননি।একজন ত্যাগী ডালিয়া আপাকে দল সম্মান দিলো,কিন্তু দলের নেতারা তাকে বেইজ্জতি করতে গিয়ে আওয়ামী লীগকে লজ্জায় ফেললো?

মাহিয়া মাহিকে নিয়ে সময় নষ্ট না করে এইটা নিয়ে ভাবেন।

পত্রিকায় সংবাদ দেখলাম একই দিনে ৪ জন সচিব অবসরে যাচ্ছেন। এর মধ্যে দুইজন সম্পর্কে আমি জানি। যারা ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। তাদের চাকুরীর মেয়াদ বাড়েনি।সম্প্রতি এমন অনেকের মেয়াদ বাড়তে দেখেছি যারা তেলবাজি করেন,লবিং মেইনটেইন করে চলেন। দক্ষতার মাপকাঠিও তাদের চেয়ে অনেক কম।

ভাবতে চাইলে এই বিষয়গুলো নিয়ে ভাবা উচিত।

নায়িকা মাহিয়া মাহি কেন মনোনয়ন ফর্ম কিনলো এইটার গবেষণা করলে গুণগত খুব একটা পরিবর্তন আসবে না।দল নিশ্চয় সর্বোচ্চ পর্যায়ের সিগন্যাল নিয়েই মনোনয়ন ফর্ম দিয়েছে!

প্রসঙ্গত, এ দিকে মাহিয়া মাহি এবং তার স্বামী রাকিব সরকার ইতিমধ্যে প্রচারণা চালানো শুরু করেছেন তাদের নির্বাচন নিয়ে। আর নির্বাচনে জয়ের জন্য বেশ আশাবাদীও মাহিয়া মাহি তিনি নিজেই তা জানিয়েছেন সংবাদ মাধ্যমে।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *