Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এভাবে এলে তো চলবে না, আইনের দৃষ্টিতে সবাই সমান : পরীমণি দেরিতে পৌঁছানোয় আইনজীবী

এভাবে এলে তো চলবে না, আইনের দৃষ্টিতে সবাই সমান : পরীমণি দেরিতে পৌঁছানোয় আইনজীবী

মাদক-কাণ্ডের অভিযোগে দায়ের করা মামলায় হাজিরা দিতে আজ রবিবার আদালতে পৌছান ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। এর আগে এ মামলায় দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর গত ০১ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯ টার দিকে জেল থেকে জামিনে মুক্তি পান তিনি।

এদিকে আজ এ মামলায় হাজিরা দিতে আদালতে পৌছালেও সঠিক সময়ে পৌঁছাতে পারেননি তিনি। এ নিয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু।

রোববার (১০ অক্টোবর) পরীমণির হাজিরার দিন ধার্য ছিল। আদালত থেকে দুপুর ১২টায় সময় নির্ধারণ করে দেওয়া হলেও দুপুর ১টায়ও পরীমণি হাজির হতে পারেননি। আর তাই পরবর্তী শুনানির জন্য দুপুর আড়াইটায় নতুন সময় ধার্য করেছেন আদালত।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু বলেন, ‘সকাল ১০টায় হাজিরার কথা। কিন্তু তার জন্য সময় ১২টায় দেওয়া হয়েছিল। তারপরেও তিনি আদালতে হাজির হতে না পারাটা খুব দুঃখজনক। এখন দুপুর ১টা বাজে। এভাবে এলে তো চলবে না। আইনের দৃষ্টিতে সবাই সমান।’

অন্যদিকে পরীর আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, স্যার আসামি পরীমণি রাস্তায় আছেন। একটু সময় দেন তিনি আদালতে এসে পৌঁছাবেন। এরপর উভয়পক্ষের শুনানি শেষে বিচারক দুপুর আড়াইটায় শুনানির সময় নির্ধারণ করেন।

 

উল্লেখ্য, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গত ৪ আগস্ট দীর্ঘ প্রায় চার অভিযান চালিয়ে বাননীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তারকালে তার বাসা থেক শতাধিক দেশি-বিদেশি মদের খালি বতল ও প্রায় ১৯ লিটার মদসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *