Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / এবার হিরো আলমের কর্মকান্ড নিয়ে মুখ খুললেন তার সাবেক স্ত্রী, জানা গেল বিস্তারিত

এবার হিরো আলমের কর্মকান্ড নিয়ে মুখ খুললেন তার সাবেক স্ত্রী, জানা গেল বিস্তারিত

হিরো আলম সামাজিকমাধ্যমে খুবই আলোচিত একটি নাম। তিনি তার বিভিন্ন কর্মকান্ডের জন্য পায়ই আলোচিত ও সমালোচিত হয়ে থাকেন। সম্প্রতি নজরুল সঙ্গিত গেয়ে তিনি ব্যাপক সমালোচিত হয়েছেন। এমনকি এই ঘটনাকে কেন্দ্র করে আইনি জটিলতার সম্মুক্ষিনও হয়েছেন তিনি। এবার নিজের সাবেক স্ত্রীর সমালোচনার মুখে পরেছেন বলে জানা গেছে।

তার নাম আশরাফুল আলম সাঈদ। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন হিরো আলম। শুধু দেশে নয়, বিভিন্ন জায়গায় তার পরিচিতি রয়েছে। ভাইরাল হওয়ার নেশায় একের পর এক বিতর্কিত কনটেন্ট তৈরি! তিন মাস আগে স্ত্রী নুসরাত তাকে তালাক দেন। হিরো আলমের হাতে নির্যাতিত হন তিনি। এছাড়াও, বিয়ে না করাসহ বিভিন্ন কারণে হিরো আলমকে তালাক দেন নুসরাত। এরপরও নুসরাতের পিছু ছাড়ছেন না হিরো আলম। প্রতিনিয়ত বিভিন্ন সময় অকারণে হয়রানির শিকার হচ্ছেন নুসরাত। ঘরে-বাইরে হিরো আলমের কষ্টে বিরক্ত নুসরাত। কিন্তু হিরো আলম নতুন সংসার শুরু করতেই এমনটা করছেন। ২০১৯ সালের ২৭ ফেব্রুয়ারি অভিনেত্রী নুসরাত জাহান সাথীকে বিয়ে করেন হিরো আলম। তিন বছর পর ২০২২ সালের শুরুতে সংসারে ভাঙনের শব্দ শুরু হয়। পরে ২৪ এপ্রিল, ২০২২ হিরো আলমকে ডিভোর্স দেন নুসরাত জাহান সাথী।

নুসরাত জাহান সাথী কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বাসিন্দা। ওই উপজেলার নাগেশ্বরী গ্রামের মো. তিনি হাবিবুর রহমানের মেয়ে। নুসরাত গনমাধ্যমকে বলেন, হিরো আলম যখনই সুযোগ পান আমাকে বিরক্ত করছেন। ঘর থেকে বের হতে পারছেন না। আমাকে বাইরে নানাভাবে হয়রানি করছে। শুটিং স্পটে থাকা অবস্থায়ও হিরো আলম আমাকে হয়রানি করেন। শুধু তাই নয়, আমি যে পরিচালকের অধীনে কাজ করি তাকেও বিরক্ত করতে ছারছেন না হিরো আলম। আমি হিরো আলমের কাছ থেকে মুক্তি চাই। তিনি আরও বলেন, হিরো আলম আমাকে নিয়ে আবার সংসার করতে চান। কিন্তু আমার পক্ষে তা সম্ভব নয়। হিরো আলমের কষ্টে আমি বিরক্ত। হিরো আলম শুধু একাই নয়, বিভিন্ন লোক দিয়ে আমাকে হয়রানি করতে থাকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হিরো আলমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, আশরারুল আলম ওরফে হিরো আলম বর্তমানে শোবিজ প্রাঙ্গনে আলোচনা ও সমালোচানর টক অব দ্যা কান্ট্রিতে পরিনত হয়েছে। তার বিভিন্ন সমালোচিত কর্মকান্ডের জন্য তিনি তার দাম্পত্য জীবনেও ব্যাপক সমালোচিত। এমনকি তার এই কর্মকান্ডের জের ধরেই তাকে ছেড়ে চলে যান তার স্ত্রী। এখন তিনি হিরো আলমের কার্যক্লাপে অতিষ্ট বলে জানিয়েছেন তার সাবে স্ত্রী।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *