Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার স্ত্রীর একার হাতেই প্রান গেল স্বামীর, সাজালেন নাটক

এবার স্ত্রীর একার হাতেই প্রান গেল স্বামীর, সাজালেন নাটক

সম্প্রতি পারিবারিক কলহের কারনে স্ত্রীকে প্রহার করার অপরা/ধে, স্ত্রী হাতেই ঘুমন্ত অবস্থায় দিতে হল স্বামীর প্রাণ। স্বামী লালটু মন্ডল কর্মস্থল থেকে কয়েকদিনের জন্য এসেছিলেনছিলেন নিজ গৃহে। সাংসারিক জীবনের ঝামেলা হওয়ার মতোই, হয়েছিল সহধর্মিনীর সঙ্গে ঝামেলা। বিষয়টি পর্যবেক্ষণ করতে না করতেই অগোচরেই পরপারে চলে যেতে হলে তাকে।

সুরাইয়া খাতুন ( Suraiya Khatun ) (১৯) এর বিরুদ্ধে, তার স্বামী লাল্টু মন্ডল ( Laltu Mandal ) (২৫) কে শ্বাসরোধ করে নিথর করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সুরাইয়াকে আটক করেছে পুলিশ। সে পুলিশের ( police ) কাছে প্রাণনাশের কথা স্বীকার করেছে। রোববার রাতে বাঘারপাড়া ( Bagharpara ) উপজেলার দক্ষিণ শ্রীরামপুর ( South Srirampur ) গ্রামে এ ঘটনা ঘটে। বাঘারপাড়া ( Bagharpara ) থানার ওসি ফিরোজ উদ্দিন ( Firoz Uddin ) এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রবিবার সকাল ( Sunday morning ) ২ টার দিকে সুরাইয়া তার শাশুড়িকে ফোন করে জানায় যে লাল্টু গলায় ফাঁ/’স দিয়ে আত্মহনন করেছে। ঘটনাটি জানতে পেরে প্রয়াতের বড় ভাই মনিরুজ্জামান মিন্টু ( Moniruzzaman Mintu ) ও মা রুমে গিয়ে লাল্টুকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। তারপর স্থানীয় চিকিৎসক তাকে প্রয়াত ঘোষণা করা হয়।

ওসি ফিরোজ উদ্দিন ( Firoz Uddin ) বলেন, লাল্টু যশোর সেনানিবাসে ব্যাটম্যান হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়ি এসেছেন। সম্প্রতি গয়না নিয়ে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। এ সময় লাল্টু তার স্ত্রীকেও মা/’রধর করে। স্ত্রী সুরাইয়া রাতে ঘুমন্ত অবস্থায় লাল্টুকে শ্বাসরো’/ধ করেন। প্রয়াতের স্ত্রী সুরাইয়াকে আটক করেছে পুলিশ। নিথর দেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে ( Jessore General Hospital ) পাঠানো হয়েছে বলে জানান ওসি। গ্রেফতারকৃত সুরাইয়া খাতুন ( Suraiya Khatun ) যশোর সদরের কেফায়েতনগর ( Kefayetnagar ) গ্রামের ইউনুস মোল্লার ( Yunus Mollar ) মেয়ে।

প্রসঙ্গত, স্ত্রীদের পরকীয়ার কারনে বর্তমান সময়ে অনেক সংসার ভেঙ্গে যাচ্ছে এবং সেই সাথে সংসার জীবনে নেমে আসছে বিবাদের বিষয়টি। সাধারণত এমন ঘটনা বর্তমান সময়ে একটু বেশি ঘটতে দেখা যাচ্ছে। এই ঘটনাটি ছিল সম্পূর্ণ ভিন্ন। এমনই তথ্য দিয়েছেন স্থানীয় পুলিশ কর্মকর্তা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *