Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার স্ত্রীর স্বীকৃতির দাবিতে সেই চেয়ারম্যানের বাড়িতে কৃষি কর্মকর্তা

এবার স্ত্রীর স্বীকৃতির দাবিতে সেই চেয়ারম্যানের বাড়িতে কৃষি কর্মকর্তা

স্ত্রীর সামাজিক স্বীকৃতির দাবিতে পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. গোলাম সারওয়ারের বাড়িতে অবস্থান করেছেন বরিশাল সদর উপজেলা কৃষি কর্মকর্তা মারজিন আরা মুক্তা।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে নগরীর পুরান বাজার এলাকায় গোলাম সারওয়ারের বাড়ির সামনে তালাবদ্ধ অবস্থায় অবস্থান নেন মারজিন আরা মুক্তা। তবে স্থানীয়দের সহায়তায় বিকেলে তিনি ঘরে প্রবেশ করেন।

স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১১টার দিকে পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ারের বাড়িতে তালা ঝুলিয়ে বাড়ির অপর প্রান্তে সারের দোকানে মোবাইল ফোন চার্জ করে বসে ছিলেন মার্জিন আরা মুক্তা। .

পরে স্থানীয়রা জড়ো হয়ে বাড়ির দরজা খুলে ভেতরে যেতে বললে তিনি বলেন, এটা গোলাম সারওয়ারের প্রথম স্ত্রীর বাড়ি, এখানে ঢুকবেন না। পরে তাকে অসম্মান করা হচ্ছে বলে বাড়ির ভেতরে নিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, মারজিন আরা মুক্তা দীর্ঘদিন ধরে পটুয়াখালী সদর উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন এবং ওই সময় উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার সঙ্গে তার বিয়ে হয়। বর্তমানে তিনি বরিশাল সদর উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

মার্জিন আরা মুক্তার কাছে মুঠোফোনে গোলাম সরোয়ারের বাসায় অবস্থানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা আমাদের পারিবারিক ব্যাপার। এখনও রিপোর্ট করার সময় নেই। আপনাদের জানানোর প্রয়োজন হলে বলব।

সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারওয়ারের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *