Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সোশ্যাল মিডিয়া থেকে প্রতি মাসে নিজের আয়ের পরিমান জানালেন শ্রীলেখা মিত্র

এবার সোশ্যাল মিডিয়া থেকে প্রতি মাসে নিজের আয়ের পরিমান জানালেন শ্রীলেখা মিত্র

বর্তমান সময়ে প্রযুক্তির ব্যবহার ব্যপক হারে বৃদ্ধি পেয়েছে। তারকা ব্যক্তিরাও এই মাধ্যমে বেশ সরব। এমনকি এই মাধ্যম থেকে উপার্জন করছে বিপুল পরিমানের অর্থ। ফ্যান ফলোয়ারদের উপর নির্ভর করে এই অর্থ উপার্জন করে থাকে তারকা ব্যক্তিরা। সম্প্রতি প্রকাশ্যে উঠে এলো অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সোশ্যাল মিডিয়া থেকে আয়ের পরিমান।

তিনি একজন অভিনেত্রী, তিনি একজন ইউটিউবার, সামাজিক নেটওয়ার্কের প্রভাবক, বলছি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথা। আপনি যখন একটি পোস্ট করেন, এটি একটি ঝড়ের গতিতে ভাইরাল হয়। শ্রীলেখা মিত্র সবসময়ই খবরের শিরোনামে। যার কারণে এটি ইন্ডাস্ট্রির অনেকের কাছেই আলোচনার বিষয় হয়ে উঠেছে। অন্তত এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তবে শ্রীলেখা মিত্র যা করেন তা শিরোনামের মতো। তবে সময়ে সময়ে তাকে বিতর্কে পড়তে হয়েছে। তিনি স্পষ্টভাষী হিসেবেও পরিচিত। যদিও শ্রীলেখা নিজেকে ভয়ঙ্কর ‘কেবলা’ বলেন। যেহেতু তারা তার ভক্ত তাই তাকে অপবাদ দেওয়ার সংখ্যা নেহাত কম নয়। কিন্তু এটা সবসময় ইতিবাচক। যাইহোক, অভিনেত্রী সবেমাত্র ইতিবাচক পরীক্ষা করেছেন। তিনি রাজ্য সরকারের কাছ থেকে ফলের ঝুড়ি না পেয়ে দুঃখ প্রকাশ করে বলেছিলেন যে তিনি দরজায় লেবু পাননি। যাইহোক, তিনি রসিকতা করেছেন যে শ্রীলেখা তার রসবোধের সাথে প্রশংসার দাবিদার। কিন্তু আপনি কি জানেন সোশ্যাল মিডিয়া সেনসেশন শ্রীলেখা মিত্র ফেসবুক এবং ইউটিউবে ঠিক কত টাকা আয় করেন?

শ্রীলেখা মিত্রের ফেসবুক ফলোয়ারের সংখ্যা প্রায় ২ লাখ ৯১ হাজার ৩৩৯। ইনস্টাগ্রামে শ্রীলেখার ৩ লাখের বেশি ফলোয়ার রয়েছে। নিজের ইউটিউব চ্যানেলও চালু করেছেন এই অভিনেত্রী। নাম ‘আমি শ্রীলেখা’। প্রায় ৯২ হাজার গ্রাহক রয়েছে। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ইউটিউবের এক সময়ের আয় ছিল প্রায় ১ লাখ টাকা। তার সবচেয়ে বেশি দেখা ভিডিও ন্যুড ফর দ্য ডুড। শিলাজিতের সাথে লাভ না বাইট ভিডিওটিও প্রচুর ভিউ পায়। অভিনেত্রী ইউটিউব চ্যানেল খোলার ১৫ দিনের মধ্যে মনিটাইজেশন সক্রিয় করেছেন। ইউটিউবে উপার্জন মাসে মাসে পরিবর্তিত হয়। তবে ডলার ও টাকার মধ্যে যখন আনুপাতিক পার্থক্য থাকে, তখন সেই রকম আয় এই অভিনেত্রীর। সকলেই জানেন যে কন্টেন্ট নির্মাতারা ফেসবুক বা ইউটিউবের মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করেন। সমস্ত সামাজিক নেটওয়ার্কে নগদীকরণ বিকল্প রয়েছে। যাইহোক, অভিনেত্রী আফসোস করেছেন যে ফেসবুক এবং ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ৩ লাখের কাছাকাছি হলেও তিনি এখনও নগদীকরণ বিকল্পটি সক্রিয় করেননি। তার কথায়, “আমি এই ভয়ানক ক্যাবল সম্পর্কে কিছুই জানতাম না, এখন এগুলো নিয়ে ভাবনা চিন্তা করব।”

শ্রীলেখা মিত্র বহুল আলোচিত ও জনপ্রিয় বাঙ্গালী অভিনেত্রী। তিনি দীর্ঘ সময় ধরে বিনোদন অঙ্গনের সাথে যুক্ত রয়েছেন। এবং অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেম গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। বর্তমান সময়ে তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী এবং ব্যপক জনপ্রিয়তা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *