Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে সবাইকে সাবধান করলেন মাহি (ভিডিওসহ)

এবার সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে সবাইকে সাবধান করলেন মাহি (ভিডিওসহ)

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব হয়ে থাকেন ঢাকাই সিনেমার অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। ভক্তদের মাতিয়ে রাখতে প্রতিনিয়ত নিত্যনতুন ভিডিও ও ছবি শেয়ার করে থাকেন তিনি। আর এরই জের ধরে শুক্রবার (১৫ অক্টোবর) নিজের প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেন এই নায়িকা।

ক্যাপশনে লিখেছেন- ‘সাবধান’। ভিডিওতে চোখ পড়তেই দেখা যায়, এক ব্যক্তি শরবত বিক্রেতা ড্রেনের ভেতর দিয়ে বয়ে চলা পাইপের পানি দিয়ে শরবত রাখার বক্স ধুয়ে নিচ্ছেন। আর এটা নজরে আসা মাত্রই ভিডিওটি শেয়ার করে ভক্তদের সাবধান করে দিয়েছেন তিনি।

ভিডিওতে মাহি বলেন, ‘এই যে পাইপটা গেছে ড্রেনের ভেতর দিয়ে। শরবতের পানি নিচ্ছে! ঘটনা হচ্ছে, এই পাইপটা যদি কোনোক্রমে লিক হয়ে থাকে, তাহলে তো ড্রেনের ময়লাটা পাইপের মধ্যে ঢোকার সম্ভাবনা থাকে। সবাই সাবধান থাকবেন। যারা শরবত খান, তারা একটু বেশি সাবধান থাকবেন।’

বিভিন্ন সময়ে দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। কখনও লেখেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।’ আবার কখনও লেখেন- ‘জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!’ সবশেষ স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘এই ছোট ছোট অনুভুতিগুলা আমি কারে কই?’ এদিকে মাহি স্ট্যাটাস দেন, ছবি দেন, সেখানে নানারকম মন্তব্য নিয়ে হাজির হয়ে যান স্বামী রাকিব সরকার।

‘সাবধান’ করা ভিডিওটি পোস্ট করার আগে গাড়ির ভেতর তোলা সাদাকালো ছবি শেয়ার করে মাহি লিখেছেন, ‘আমরা বাস্তবতার চেয়ে কল্পনায় বেশি ভুগি।’ এর আগে গত ১২ অক্টোবর ফেসবুকে আরও একটি সাদাকালো ছবি শেয়ার করেন মাহি। আনমনে অন্যদিকে তাকিয়ে থাকা সেই ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন একটি গানের অংশ। তা হলো- ‘আজ এক নাম না জানা কোনো পাখি, ডাক দিলো ঠোঁটে নিয়ে খড়কুটো/ তুমি যাবে কি, বলো যাবে কি?’

এদিকে এর আগে স্বামী অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটতে না ঘটতেই গত ১৩ সেপ্টেম্বর রাকিব হোসেন নামে এক ব্যবয়াসীর সঙ্গে দ্বিতীবারের মতো বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই রীতিমতো আলোচনায় আসেন মাহি। তবে কোনো সমালোচনাই গায়ে মাখছেন তিনি। চলছেন নিজের মতো করেই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *