Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সেই ভুবনের আরেক গান, সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

এবার সেই ভুবনের আরেক গান, সাড়া ফেলল অনলাইনে (ভিডিওসহ)

সম্প্রতি বিনোদনের অন্যতম জনপ্রিয় একটি মাধ্যমে ‘টিকটক’এ কাঁচা বাদাম শিরোনামের একটি গান ব্যাপক ভাইরাল হতেই রীতিমতো আলোচনায় আসেন ভারতের বীরভূম জেলার বাসিন্দা ভুবন বাদ্যকর। অনেকটা মজার ছলেই এ গানটি গেয়েছিলেন তিনি, কখনও ভাবতেও পারেননি এ গানটির মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার তুঙ্গে পৌছে যাবেন তিনি। তিন পেশায় একজন বাদাম বিক্রেতা।

তবে সেই বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর নতুন আরেকটি গান বানালেন।

তার নতুন গানের নাম ‘আমি বাদাম বেঁচে খাই’। এই গানটিও ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। তবে সম্প্রতি গাওয়া ‘আমি বাদাম বেঁচে খাই’ গানটির জন্য রয়্যালটি চান বীরভূমের ভুবন বাদ্যকর।

এই গানটি নিয়ে ভুবনের পাশে দাঁড়িয়েছেন ভারতের আরেক ইউটিউবার স্যান্ডি সাহা। ভুবন বাদ্যকর যেন টাকা পান তিনি সেই আর্জি জানিয়েছেন।

এদিকে এবার চেকের দেখা পেলেন বীরভূমের ভুবন বাদ্যকর। ভুবনের বাসায় এসে স্থানীয় তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে বেশকিছু খাবার, মিষ্টি, শীতের কম্বল ও একটি চেক তুলে দেওয়া হয়। ভুবন বাদ্যকর স্থানীয় রাজনীতিকদের কাছ থেকে সমাদর পাচ্ছেন, সেই সঙ্গে উপহারসামগ্রী।

ভুবন বাদ্যকরের কাঁচা বাদামের গান ভিডিও করে লাখ লাখ টাকা আয় করে নিচ্ছেন ইউটিউবাররা। কিন্তু তিনি তেমন কিছুই না পাওয়ায় এবার থানায় গিয়ে অভিযোগ করলেন। ভুবনকে স্থানীয় তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে ভুবনকে সম্মান জানিয়ে পাঁচ হাজার এক টাকার একটি চেক তুলে দেওয়া হয়।

এই চেক পেয়েই ভীষণ খুশি ভুবন বাদ্যকর। এর আগে ভুবনের অভিযোগ ছিল, এই গান নেচে-গেয়ে অনেকেই লাখ লাখ টাকা রোজগার করে ফেলছেন। কিন্তু তার হাত খালি। তাই নিয়ে দুবরাজপুর থানায় নালিশ জানান ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন।

ভুবনের দাবি, তার গান ইতোমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটমাধ্যমে সেই গান আপলোড করে প্রচুর টাকা রোজগার করছেন অনেকে। সে কারণেই পুলিশের দ্বারস্থ তিনি। ভুবন বলেন, ‘গানটি ভাইরাল হওয়ার পর প্রচুর মানুষ বাড়িতে ভিড় করছে। সবাই আমার গান ভিডিও করতে চায়। তারপর সেই গান নেটমাধ্যমে ছেড়ে অনেক টাকা আয়ও করছে। অথচ আমার হাত খালি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া তার ঐ গানটি অনেকেই নিজের ইউটিউব চ্যানেলে ছেড়েছেন। সেই সাথে আয়ও করেছেন অনেক। কিন্তু এ গানটির মূল গায়কের অবস্থার বিন্দু মাত্র উন্নতি হয়নি। সকলেই তার গানটিকে কাজে লাগিয়ে মোটা নিজের আখের গোছানো নিয়ে রীতিমতো ব্যস্ত হয়ে পড়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *