Sunday , September 8 2024
Breaking News
Home / Countrywide / এবার সেই বৃদ্ধকে চাল দিলেন কাদের মির্জা, মুখ খুললেন বৃদ্ধ

এবার সেই বৃদ্ধকে চাল দিলেন কাদের মির্জা, মুখ খুললেন বৃদ্ধ

গত কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পরে যেখানে দেখা যায় মেয়র আবদুল কাদের মির্জা এক বৃদ্ধ কে হাত দিয়ে সরিয়ে দিচ্ছেন। সেই ভিডিও দ্রত ছড়িয়ে পরার সাথে সাথে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়। অবশেষে সেই বৃদ্ধ কে এবার মেয়র আবদুল কাদের মির্জা চাল দিয়েছেন। এর আগে তিনি মেয়র আবদুল কাদের মির্জা সঙ্গে সেই ঘটনা নিয়ে মুখ খুলেন। এ সময় তিনি বলেন মেয়র আবদুল কাদের মির্জা অনেক ভালো মানুষ। তিনি আমাদের সাহায্য করছেন।

নোয়াখালীর বসুরহাট পৌরসভা চত্বরে ত্রাণ (শাড়ি-লুঙ্গি) নিতে এসে মেয়র আবদুল কাদের মির্জার ‘ঘু”’ষি’ খা’ও’য়া এনামুল হক কালু নামের সেই বৃদ্ধ এবার মেয়রের তরফ থেকেই চাল পেয়েছেন।

রোববার (১৮ জুলাই) সকালে বসুরহাট পৌরসভা চত্বরে ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেই বৃদ্ধের হাতে ১০ কেজি চাল তুলে দেন মেয়র। তার পাশাপাশি আরও দুস্থ-দরিদ্রকে চাল উপহার দেন মেয়র।

এর আগে গত শুক্রবার (১৬ জুলাই) সকালে ঈদ উপহারের ত্রাণ বিতরণ করেন কাদের মির্জা। সেই অনুষ্ঠানের ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, বৃদ্ধ কালুকে একটি শাড়ি দেন মেয়র কাদের মির্জা, তিনি সেটা পরিবর্তন করতে চাইলে তাকে ঘু”ষি মে”রে সরিয়ে দেন মেয়র। পরে ‘ত্রাণ নিতে আসা বৃদ্ধকে ঘু”ষি মা’র’লে’ন কাদের মির্জা’ শিরোনামে বিভিন্ন সংবাদমাধ্যমে খবরটি প্রকাশ হয়।

বসুরহাট পৌর এলাকার বাসিন্দা বৃদ্ধ এনামুল হক কালুকে পরে অবশ্য ভিন্ন সুরে কথা বলতে শোনা যায়। আরেকটি ভিডিওতে কালু বলেন, ‘সেদিন কাপড় দেয়ার সময় ঝামেলা করেছি দেখে মেয়র সাহেব (আবদুল কাদের মির্জা) আমাকে হাত দিয়ে সরিয়ে দিয়েছেন। আমারে মা”রে নাই, কিচ্ছু করে নাই। তিনি (কাদের মির্জা) খুব ভালো মানুষ। গরিব মানুষকে তিনি সাহায্য করেন।’

তিনি আরও বলেন, ‘আজকে আবার এসেছি মেয়র সাহেব থেকে চাল নেয়ার জন্য। নিজ থেকে এসেছি উনার বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নাই। উনি সবসময় আমাদের সাহায্য করেন।’

উল্লেখ্য, গত বছরের শেষের দিক থেকে আবদুল কাদের মির্জা কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়। তিনি সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। তাকে নিয়ে নিজ এলাকায় রাজনৈতিক ব্যক্তিরা প্রায় সময় নানা রকম মন্তব্য করে থাকেন। আর গত কয়েকদিন আগে তার সেই ভিডিও যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাবে ছড়িয়ে পরে তখন নানা রকম আলোচনা সমালোচনা শুরু হয়। অবশেষে সেই বৃদ্ধ বললেন আবদুল কাদের মির্জা অনেক ভালো মানুষ ও তিনি আমাদের সাহায্য করে আসছেন।

 

About

Check Also

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রধান প্রসিকিউটর হিসেবে নিয়োগ পেয়েছেন অ্যাডভোকেট তাজুল ইসলাম। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *