Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সেই এডিসি সানজিদাকে নিয়ে উঠতে শুরু করেছে যেসব প্রশ্ন

এবার সেই এডিসি সানজিদাকে নিয়ে উঠতে শুরু করেছে যেসব প্রশ্ন

রাষ্ট্রপতির এপিএস আজিজুল হক মামুন এক সপ্তাহ আগেও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদকে তার সংসার না ভাঙার জন্য অনুরোধ করেছিলেন।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

ওই পোস্টে খোকন লিখেছেন, ‘‘আপনি অসুস্থ, আপনার হাজবেন্ড তো জানে না, তাহলে আপনার আরেক বিভাগের ব্যস্ত থাকা স্যার কীভাবে জানে? যদি আপনি তাকে সেটা জানিয়ে থাকেন, তাহলে অ্যাপয়েন্টমেন্টের জন্য আপনি তো আপনার হাজবেন্ডকে বলতে পারতেন। কারণ, আপনার হাজবেন্ড ও কম কিসের কারন তার পদ-পদবি আরও বড়। স্বামীর চেয়ে স্যার যখন বেশি আপন হয়, তখন বিষয়টা নিয়ে যে কেউ ভাববে এবং সেটা স্বাভাবিকভাবেই অস্বাভাবিক হবে তাই না? আপনার নিজের বড় বোনও ঢাকা মেডিকেলের ডাক্তার, যেহেতু উল্টাপাল্টা পোশাকের বিষয় আপনিই বলেছেন, ইসিজি-ইটিটি তো আপনি ওনার ওখানেও করতে পারতেন। এ ছাড়া পুলিশ হাসপাতাল হচ্ছে দেশের অন্যতম ভালো একটি হাসপাতাল, আপনি তো সেখানেও যেতে পারতেন।’

খোকন আরও লিখেছেন, ‘এই এডিসি হারুনকে এক সপ্তাহ আগে আপনার স্বামী অনুরোধ করেছিলেন সংসার না ভাঙার জন্য। কেন তাকে সাথে নিয়ে যেতে হলো? আর আপনার স্বামী তাকে অনুরোধ করলেনই বা কেন? আপনার স্বামী কীভাবে জানলেন যে আপনি বারডেমে? আপনি কি তাকেও বলেছিলেন? মানে আপনে কী ওনাদের দুজনকেই বলেছিলেন? একজন স্বামীর সংসাটা বাঁচাতে চাওয়া কি অপরাধ?’

এর আগে মঙ্গলবার একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এডিসি সানজিদা আফরিন জানান, অসুস্থ থাকায় গত ৯ সেপ্টেম্বর এডিসি হারুনকে নিয়ে বারডেম হাসপাতালে যান তিনি। সেখানে তার স্বামী রাষ্ট্রপতির এপিএস আজিজুল হক মামুন এডিসি হারুনের গায়ে হাত তোলেন।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর রাতে রাজধানীর শাহবাগ থানায় ছাত্রলীগের দুই কেন্দ্রীয় নেতাকে নির্ম”মভাবে পিটিয়ে আহ”ত করা হয়। মা”রধরের শিকার দুই নেতা হলেন ছাত্রলীগের কেন্দ্রীয় বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিম ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম।

এ ঘটনায় গত ১০ সেপ্টেম্বর এডিসি হারুনকে প্রত্যাহার করে পুলিশ অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) সংযুক্ত করা হয়। পরে একই দিনে তাকে কক্সবাজারের আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়। পরদিন ১১ সেপ্টেম্বর তাকে সাময়িক বহিষ্কারের নোটিশ দেওয়া হয়। এরপর ১২ সেপ্টেম্বর রাতে রংপুর রেঞ্জের ডিআইজির কার্যালয়ে এডিসি হারুনকে সংযুক্ত করে প্রজ্ঞাপন জারি করা হয়।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *