Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার সুর পাল্টালেন শাকিবকে স্বামী দাবি করা সেই রাত্রী, জানালেন ভিন্ন এক কথা

এবার সুর পাল্টালেন শাকিবকে স্বামী দাবি করা সেই রাত্রী, জানালেন ভিন্ন এক কথা

শাকিব খান বুবলি তাদের সন্তানকে প্রকাশ্যে আনার পর এক নারী শাকিব খানকে নিয়ে তুলেছেন ভিন্ন দাবি। রাত্রি নামের ওই নারী জানান শাকিব খান তার স্বামী এবং তার সন্তান রাহুলের বাবা শাকিব খান। তিনি সিনেমাতে একজন ‘অতিরিক্ত শিল্পী’ হিসেবে অভিনয় করেন। তিনি শাকিবের সাথে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন।

মাঝে মাঝে ইউটিউবারদের ক্যামেরার সামনে দাঁড়ান এবং দাবি করেন যে, তিনি শাকিব খানের প্রথম স্ত্রী। এমনকি তার গর্ভে জন্ম নেওয়া সন্তান রাহুল খানের বাবা বর্তমান সময়কার জনপ্রিয় ঢালিউড নায়ক। তবে তিনি কখনোই এ ধরনের দাবির পক্ষে কোনো প্রমাণ দিতে পারেননি।

সম্প্রতি শাকিব-বুবলী ও তাদের সন্তান শেহজাদ খান বীর প্রসঙ্গ সামনে আসার পর বিভিন্ন ইউ”টিউব চ্যানেলে কথা বলা শুরু করেন রাত্রি। সেসব বক্তব্যে তিনি বিভিন্ন সময় বিভিন্ন কথা বলছেন।

এর পরিপ্রেক্ষিতে শাকিব সম্পর্কে রাত্রি সুর পাল্টিয়ে গণমাধ্যমকে বলেন, ‘আমি কখনো বলিনি শাকিব আমার স্বামী। এই সব কথা ইউটিউবাররা ছড়িয়েছেন. আমার কোন দোষ নেই। শাকিবকে আমি দূর থেকে পছন্দ করতেই পারি, তাই বলে তিনি তো আমার স্বামী হয়ে গেলেন না।’

তাকে প্রশ্ন করা হয়, সাকিব আপনার ছেলে রাহুলের বাবা। এখন কেন অস্বীকার করছেন জানতে চাইলে রাত্রি বলেন, ‘আমাকে দিয়ে এই কথা বলানো হয়েছে। রাহুলের বাবা সাকিব নন। তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাতে অনেকেই আমাকে দিয়ে এসব কথা বলিয়েছেন।

এ সময় রাত্রি বলেন, তিনি আর কোনো দিন ক্যামেরার সামনে শাকিবকে স্বামী হিসেবে দাবি করবেন না। এর আগে এমন দাবি করার জন্য তিনি ক্ষমা চেয়েছেন।

এদিকে ভিন্ন সূত্রে জানা গেছে, রাত্রির ছেলে রাহুলের বাবা রয়েছেন, তার নাম বাহাদুর। বাহাদুরের সাথে রাত্ররি দীর্ঘদিন আগে ডিভোর্স হয়েছে এবং এরপর তাদের সাথে আর কোন যোগাযোগ নাই। তবে তিনি শাকিব খানকে নিজের স্বামী হিসেবে পরিচয়দিয়েছিলেন এবং এখন তিনি ভিন্ন কথা বলছেন কেন এমন প্রশ্ন করা হলে, তিনি কোনো এই প্রশ্নের কোনো জবাব দেননি। তবে তিনি আর কখনো এমনটি বলবেন না বলেও জানিয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *