Thursday , September 19 2024
Breaking News
Home / National / এবার সাকিবের জন্য করজোড়ে অনুরোধ করলেন ভারতীয় ক্রিকেট বিশ্লেষক

এবার সাকিবের জন্য করজোড়ে অনুরোধ করলেন ভারতীয় ক্রিকেট বিশ্লেষক

আইপিএলে চলমান এই মৌসুমে ব্যাটিংয়ের দিক থেকে একদমই ভালো পারফরমেন্স দেখাতে পারছেন না কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান। টিমের এই ধরনের পরিস্থিতিতে আকাশ চোপড়া যিনি জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার তিনি বলেছেন কেকেআর কর্তৃপক্ষকে অনুরোধ করছি মরগানকে অধিনায়ক থেকে সরিয়ে অন্য কাউকে অধিনায়কত্ব দিতে।

রোববার (৩ অক্টোবর) রাতে দুবাইয়ে তার ইউটিউব চ্যানেলে সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম কেকেআর ম্যাচ বিশ্লেষণ করে আকাশ চোপড়া বলেন, কেকেআরকে মরগানকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া উচিত। ক্রিকেট বিশ্লেষক বলেছেন, এই ক্ষেত্রে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য সাকিব আল হাসানই তার প্রথম পছন্দ।

এ সময় কেকেআরকে দুইবার আইপিএলের শিরোপা এনে দেওয়া সাবেক অধিনায়ক গৌতম গম্ভীরের উদাহরণ টেনে আনলেন তিনি। বলেন, ‘২০১৪ সালে কয়েকটি ম্যাচে রান না পাওয়ায় অধিনায়কের দায়িত্ব ছেড়ে দিতে চেয়েছিলেন গৌতম। তিনি (গৗতম) আমাকে বলেন, আমি প্রথম তিনটি ম্যাচে রান পাইনি। পরে কোচের কাছে গিয়ে বলি, আমাকে বাইরে বসতে দিন। কারণ, আমি অবদান রাখতে পারছি না।

একই চিন্তা সম্ভবত মরগানের মাথায়ও কাজ করছে। কারণ, সে এই মৌসুমে ১১বার ব্যাট করার সুযোগ পেলেও ব্যাটিং গড় মাত্র ১০। আমি তার অধিনায়কত্বেও তেমন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত দেখতে পাচ্ছি না, বিশেষ করে একাদশ বাছাই করা এবং সবকিছু। সুতরাং, সম্ভবত মরগানের পরিবর্তে সাকিব আল হাসানকে নেওয়ার এখনই সময়। যোগ করেন তিনি।

আকাশ চোপড়া বলেন, কলকাতা, আমি হাতজোড় করে আপনাদের অনুরোধ করছি; একই সঙ্গে দুই-তিনটি বিকল্পও দিতে যাচ্ছি। প্রথমত, আমি বলবো অধিনায়ককে (মরগান) সরিয়ে দিন। আপনারা আগে এটা করেছেন এবং আবারও করতে পারবেন।

গতকালের ম্যাচে সাকিবের দূ’র্দান্ত পারফরমেন্সে জয়লাভ করে কেকেআর। তার বোলিংয়ের ভূয়সী প্রশংসা করেন দলের কোচ। সাকিবলে এই কোচই একাদশ থেকে সরিয়ে তাকে মাঠের বাইরে রাখেন। কিন্তু মাঠে নেমেই তিনি প্রমান করে দিলেন যে কোচের সিদ্ধান্ত পুরোপুরি ভুল ছিল। সাকিব সম্পর্কে কোচের যে ধারনা ছিল সেটা কি ভুল নাকি এই কোচ নিজের ইচ্ছাতে এটা করেছিলেন সেটা এখন প্রশ্ন।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *