Friday , September 20 2024
Breaking News
Home / Sports / এবার সাকিবকে নিয়ে দু:সংবাদ মিলল

এবার সাকিবকে নিয়ে দু:সংবাদ মিলল

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে চোট পান সাকিব আল হাসান। যার কারণে ম্যাচ শেষ না করেই হাসপাতালে ছুটতে হয়েছে তাকে। এখন জানা যাচ্ছে, তার পেশিতে চিড় ধরা পড়েছে। তবে ভারতের বিপক্ষে ম্যাচে সাকিব খেলতে পারবেন বলে আশাবাদী বাংলাদেশ দলের পরিচালক খালেদ মাহমুদ সুজন।

কিউইদের বিপক্ষে ব্যাট করতে গিয়ে রান নিতে গিয়ে থাই স্ট্রেনের শিকার হন সাকিব। বোলিং ও ফিল্ডিংয়ের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আসেননি টাইগার অধিনায়ক। তার জায়গায় বক্তব্য রাখেন সহকারী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি জানান, সাকিব তার ইনজুরি স্ক্যান করতে হাসপাতালে যান। রিপোর্ট আসার পর তার চোট কতটা তা নিশ্চিত হওয়া যাবে।

সাকিবের চোটের চূড়ান্ত প্রতিবেদন এখনো পায়নি বাংলাদেশ। রিপোর্ট পেলে বাকিটা জানা যাবে বলে জানান সুজন। মিডিয়ার সাথে আলাপকালে তিনি বলেন, “তার পেশিতে চিড় ধ/রা পড়েছে, রিপোর্ট এখনও আসেনি। আশা করি ভারতের বিপক্ষে পরের ম্যাচ খেলতে পারব।

নিউজিল্যান্ডের বিপক্ষে উইকেটের সন্ধানে ব্যাথায় বোলিং করেছেন সাকিবও। ১০ ওভার বল করার পর তিনি ১ উইকেট সহ ৫৪ রান দেন। বিশ্বকাপে ৩২ ম্যাচে সব মিলিয়ে ৩৯ উইকেট নিয়েছিলেন তিনি।

ব্যাট হাতে ৪০ রান করে আউট হন সাকিব। এই ইনিংসের পর বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে ষষ্ঠ স্থানে উঠে এসেছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। ১ হাজার ২০১ রান করে তিনি ছাড়িয়ে গেছেন সনাথ জয়সুরিয়া, বিরাট কোহলি ও ক্রিস গেইলকে। বিশ্বকাপে জয়সুরিয়ার ১ হাজার ১৬৫, কোহলির ১ হাজার ১৭০ এবং গেইলের ১ হাজার ১৯৮৬ রান। বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে সাকিবের চেয়ে এগিয়ে শচীন টেন্ডুলকার।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *