Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সরকারের পতন নিয়ে নতুন বার্তা দিল বিএনপি, আন্দোলনে ভিন্ন মোড়

এবার সরকারের পতন নিয়ে নতুন বার্তা দিল বিএনপি, আন্দোলনে ভিন্ন মোড়

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নির্দলীয়, নিরপেক্ষ সরকার ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হতে দেবে না জনগণ। সোমবার (২০ নভেম্বর) সকাল সাড়ে ৬টায় রাজধানীর কারওয়ান বাজারে হরতালের সমর্থনে সমাবেশ শেষে তিনি এ কথা বলেন।

সরকারের পদত্যাগের দাবিতে বিএনপির ডাকা ৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও পিকেটিং করেছে দলটির নেতাকর্মীরা। মিছিলে নেতৃত্ব দেন রুহুল কবির রিজভী। মিছিলটি রাজধানীর কারওয়ান বাজার থেকে সোনারগাঁও হোটেল মোড় পর্যন্ত যায়। এরপর সাড়ে সাতটার দিকে দয়াগঞ্জ মোড়ে পিকেটিং করেন নেতাকর্মীরা।

রুহুল কবির রিজভী বলেন, আমাদের আন্দোলন সফলতার চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। সরকারের বিরুদ্ধে চারদিক থেকে অন্ধকার নেমে আসছে। একটি অবৈধ সরকার আর তার ম্যান্ডেট ধরে রাখতে পারে না। শিগগিরই সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে বলেও মন্তব্য করেন তিনি।

মিছিলে অংশ নেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ রফিকুল ইসলাম, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, সাবেক কাউন্সিলর নিলুফার ইয়াসমিন নিলু, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আউয়াল, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, ইডেনের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. মহিলা কলেজ ছাত্রদল সৈয়দা সুমাইয়া পারভীন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল নওরীন উর্মি প্রমুখ।

 

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *