Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সরকারকে সন্তুষ্ট করে পদোন্নতি পেলেন আলোচিত সেই মাসুদ

এবার সরকারকে সন্তুষ্ট করে পদোন্নতি পেলেন আলোচিত সেই মাসুদ

গত বছর পাঁচেক আগেই বিআরটিএ মিরপুর অফিসের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছিলেন মাসুদুর রহমান। তবে এখন আর সে পর্যায়ে নেই তিনি। দক্ষতা ও বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে নিজের জায়গা থেকে আরেকটু অগ্রসর হলেন তিনি। এবার বিআরটিএ’র পরিচালক হিসেবে তাকে পদোন্নতি দিয়েছে সরকার। সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন বিআরটিএ’র সচিব (যুগ্ম সচিব) এ টি এম কামরুল ইসলাম তালুকদার।

এ প্রসঙ্গে বিআরটিএ সচিব (যুগ্ম সচিব) এটিএম কামরুল ইসলাম তালুকদার বলেন, বিআরটিএ প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মাসুদুর রহমান সম্প্রতি পরিচালক পদে পদোন্নতি পেয়েছেন। তাকে খুলনা বিভাগীয় কার্যালয়ে পরিচালক পদে পদায়ন করা হয়েছে। তিনি একসময় বিআরটিএর মিরপুর অফিসে কর্মরত ছিলেন।

এক প্রশ্নের জবাবে বিআরটিএ সচিব বলেন, “মাসুদুর রহমান তার দায়িত্ব সম্পর্কে অত্যন্ত সতর্ক ছিলেন। তিনি দক্ষতার সঙ্গে তার দায়িত্ব পালন করছেন। সরকার সন্তুষ্ট হয়েই তাঁকে পদোন্নতি দিয়েছে।’

কয়েক বছর আগে ওবায়দুল কাদের বলেছিলেন, “মাসুদের সঙ্গে দেখা হলে প্রায়ই বলি, ‘মাসুদ, তুমি ভালো হয়ে যাও’, কিন্তু সে এখনো ভালো হয়নি।” মাসুদ দীর্ঘদিন বিআরটিএতে আছেন। ভাল ব্যবহার, মধু মত। কিন্তু, যা করার একটু ভেতরে ভেতরে করে।”

আর এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে দেখা যায় তাকে। তাকে নিয়ে রীতিমতো নানা ট্রোলও করতে দেখা যায় নেটিজেনদের। তবে সম্প্রতি তার পদোন্নতির খবরে অনেকেই মন্তব্য করেছেন, তবে কি ভালো হয়ে গেল মাসুদ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *