Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / এবার সত্যিই বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা পলাশ, জানা গেল কনের পরিচয়

এবার সত্যিই বিয়ে করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত অভিনেতা পলাশ, জানা গেল কনের পরিচয়

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে ভালোবাসার মানুষের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসলেন বাংলা ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা ও ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত তারকা জিয়াউল হক পলাশ। পারিবারিক আয়োজনের মধ্যদিয়েই জীবনের নতুন ইনিংস শুরু করলেন তিনি।

এদিকে জানা গেছে, গুণী এই অভিনেতার স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। অনেকেই আগে থেকেই তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক ছিল। নাফিসা নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন।

একটি বেসরকারি কোম্পানিতেও চাকরি করেন।
জানা গেছে, নাফিসা রুম্মান মেহনাজ ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত পলাশের দূর সম্পর্কের আত্মীয় ছিলেন। পূর্বপরিচিত থাকায় পলাশ তার বাবা-মায়ের পছন্দেই নাফিসাকে বিয়ে করেন।

গত বছরের নভেম্বরের দিকে পরিবারের কথায় নাফিসার সঙ্গে পরিচয় হয় পলাশের। এরপর তিনি জানতে পারেন অভিনয়ে জনপ্রিয় হওয়ার অনেক আগেই নাফিসা তাকে পছন্দ করতেন। পরিচয়ের তিন মাস পর পলাশ-নাফিসার বন্ধুত্ব বাড়তে থাকে।

সম্প্রতি পরিবারের সম্মতিতে নাফিসাকে বিয়ে করেন তিনি। পলাশ অভিনয় ও নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতটাই ব্যস্ত যে তিনি এখনও হানিমুনে যেতে পারেননি।

কাবিলা নামে পরিচিত অভিনেতা পলাশ বলেন, “আমি আমার বাবা-মায়ের পছন্দকে প্রাধান্য দিয়ে বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ, আমরা বিবাহিত জীবনে অনেক সুখী। সবার কাছে দোয়া চাই, জীবনের বাকিটা সময় যেন পরস্পরের অপরিহার্য হয়ে একসঙ্গে থাকতে পারি। ’

বিয়ের আনুষ্ঠানিকতা ঘরোয়াভাবে সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। পলাশ জানান, ফেব্রুয়ারিতে বিয়ে-পরবর্তী একটি বড় আয়োজনের পরিকল্পনা রয়েছে।

উল্লেখ্য, পরিচালক অমির সহকারী থেকে মিডিয়ায় যাত্রা করেন পলাশ। এরপর ধীরে ধীরে ছোট পর্দায় টুকটাক অভিনয় শুরু করেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক জনপ্রিয় ধারাবাহিক নাটক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *