Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / এবার শ্বশুরের কক্ষে নাস্তা নিয়ে যেতেই পুত্রবধূর চিৎকার, জানা গেল কারন

এবার শ্বশুরের কক্ষে নাস্তা নিয়ে যেতেই পুত্রবধূর চিৎকার, জানা গেল কারন

ভোলায় এক বৃদ্ধ্য লোক বেশ কিছুদিন যাবৎ শারীরিক সমস্যায় ভুগছিলেন। তার এই শারীরিক সমস্যার পরবর্তীতে প্রকোট আকার ধারন করলে সেই বৃদ্ধ আর সইতে না পেরে একপর্যায়ে আত্মহননের পথ বেছে নিয়েছেন। সম্প্রতি এমনই একটা ঘটনা ঘটেছে ভোলায়।

ভোলার লালমোহনে ছেলের বাড়ি থেকে আব্দুল মালেক নামে ৭৫ বছর বয়সী এক ব্যক্তির ঝুলন্ত নিথরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের বাউরিয়া গ্রাম থেকে নিথরদেহটি উদ্ধার করা হয়। প্রয়াত মালেক একই গ্রামের বাসিন্দা। বৃদ্ধার ছেলে আজিউল্লাহ জানান, তার বাবা বাড়ির দ্বিতীয় তলায় একটি কক্ষে থাকতেন। তিনি দীর্ঘদিন ধরে পেটের পীড়াসহ নানা রোগে ভুগছিলেন। বুধবার দুপুর ১২টা ৪৫ মিনিটে তাকে খাবার ও ওষুধ খাওয়ানোর পর পরিবার ঘুমিয়ে পড়ে। অজিউল্লাহ আরও জানান, সকালে তার স্ত্রী বাবার জন্য চা-নাস্তা দিতে যান। এ সময় ঘরের জানালায় বাবাকে ঝুলতে দেখেন। পরে স্ত্রীর নির্দেশে পরিবারের সদস্যরা নিথরদেহ উদ্ধার করে। পেটের ব্যথা সহ্য করতে না পেরে তিনি আত্মহনন করেছেন বলে ধারণা করা হচ্ছে। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, বৃদ্ধের নিথরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপপ্রয়ান মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ভোলার লালমোহনে নিজের ছেলের বাসায় আত্মহনন করেছেন ৭৫ বছর বয়সী এক যুবক। সকাল বেলা বৃদ্ধার পুত্রবধু শশুরের ঘরে সকালের নাস্তা দিতে গিয়ে দেখে শশুর আত্মহনন করেছেন। সেই দৃশ্য দেখে চিৎকার দিয়ে ওঠেন পুত্রবধু। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ভুক্তভোগী শারীরিক অসুস্থতার জ্বালা সইতে না পেরে অবশেষে আত্মহনন করেছেন।

About Syful Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *