Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার শীর্ষ তিন নেতার সিঙ্গাপুর যাওয়া নিয়ে মুখ খুললেন রিজভী, দিলেন ভিন্ন বার্তা

এবার শীর্ষ তিন নেতার সিঙ্গাপুর যাওয়া নিয়ে মুখ খুললেন রিজভী, দিলেন ভিন্ন বার্তা

বিএনপির মহাসচিবসহ দলের একাধিক শীর্ষ নেতার সিঙ্গাপুর যাওয়া নিয়ে রাজনীতির ভেতরে-বাইরে নানা গুঞ্জন শুরু হয়েছে। এ বিষয়ে মুখ খুললেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দলের সিনিয়র নেতারা শুধুমাত্র চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন।

রোববার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাশে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মৃ/ত্যুবার্ষিকীতে কবির সমাধিতে শ্র/দ্ধা নিবেদন শেষে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেন।

সরকারের বিরুদ্ধে ‘ষ/ড়যন্ত্র’ করতে সিঙ্গাপুরে গেছেন বলে অভিযোগ করা হ/চ্ছে বিএনপির বিরুদ্ধে। এ বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, এগুলো খামোখা ক/থা। তারা বয়স্ক এবং গুরুতর অসুস্থ। তাই চিকিৎসা নিতে গেছেন।

জাতীয় কবি প্রসঙ্গে রিজভী বলেন, “জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বাংলা সাহিত্যের প্রতিটি ক্ষেত্রে বিচরণ করেছেন। বর্তমানে যে দেশে ফ্যাসিবাদী শাসন চলছে সেখানে গণতন্ত্র নেই, মতপ্রকাশের স্বাধীনতা নেই। জাতীয় কবির কবিতা, গান ও আদর্শ জীবন আমাদের অবৈধ সরকারের বিরুদ্ধে সংগ্রামে অনুপ্রাণিত করে।আমাদের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামকে উৎসাহিত করে এবং অনুপ্রাণিত করে।

রিজভী বলেন, আমাদের স্থায়ী কমিটির সদস্য ড. মোশাররফ হোসেন গুরুতর অসুস্থ হয়ে এক মাস আগে সেখানে গেছেন। আমাদের মহাসচিবও সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা নেন। মির্জা আব্বাসও নানা জটিল রোগে ভুগছেন। তিনি সেখানে চিকিৎসার জন্য যান। তাহলে ষ/ড়যন্ত্রের প্রশ্ন আসবে কেন? তাদের কি উন্নত চিকিৎসার অধিকার নেই?’

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, জাসার আহ্বায়ক হেলাল খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, জাসা সদস্য সচিব জাকির হোসেন রোকন প্রমুখ।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *