Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শিল্পা-রাজের বিরুদ্ধে মামলা দায়ের করলেন অভিনেত্রী শার্লিন

এবার শিল্পা-রাজের বিরুদ্ধে মামলা দায়ের করলেন অভিনেত্রী শার্লিন

ভারতের বিনোদন মাধ্যমের জনপ্রিয় চেনা মুখ শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। কিছু দিন আগে স্বামীর নী/ল সিনেমা নির্মানের কান্ডে বেশ আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়েছিলেন তারা। এমনকি নী/ল সিনেমা কান্ডে গ্রে/ফ/তা/র হয়েছিলেন রাজ কুন্দ্রা। পরবর্তীতে তিনি জামিনে মুক্ত হয়েছেন। সম্প্রতি তাদের বিরুদ্ধে একটি মা/ম/লা দায়ের করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার নামে মা/ম/লা দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। প্র/তা/র/ণা ও মা/ন/সি/ক হয়/রা/নি/র অভিযোগে এই দম্পতির নামে মা/ম/লা দায়ের করেন শার্লিন। গত ১৪ অক্টোবর তিনি মা/ম/লা দায়ের করেন। এ অভিনেত্রী গণমাধ্যমে বলেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌ/ন হ/য়/রা/নি, প্র/তা/র/ণা ও অপ/রা/ধ/মূ/লক আচরণের অভিযোগ এনে মামলা দায়ের করতে অনুরোধ জানিয়েছি। ’

এর আগে গত জুলাইয়ে প/র্নো/গ্রা/ফি মা/ম/লা/য় গ্রে/প্তা/র হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। সে সময় শার্লিন বলেছিলেন, ‘রাজ জোর করে আমার বাড়িতে এসে হঠাৎ চু/মু খান আমাকে। রাজের এমন আ/চ/র/ণে অ/বা/ক হয়েছিলাম। আমি তাকে বাধা দিই। ভীষণ ভয় পেয়েছিলাম সেদিন। দৌড়ে ওয়াশরুমে ছুটে যাই। রাজ বাড়ি থেকে বের না হওয়া পর্যন্ত ওয়াশরুমেই ছিলাম।’ এর আগে শার্লিন দাবি করেন, মহারাষ্ট্র পু/লি/শে/র সা/ই/বা/র শাখায় প্রথম রাজের ঘটনায় বয়ান নথিভুক্ত করেন তিনি। শিল্পার স্বামীর রাজের হাত ধরেই নাকি অ্যাডাল্ট দুনিয়ায় পা রেখেছেন তিনি। প্রতিটি কাজের জন্য ৩০ লাখ রুপি পেতেন শার্লিন। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছেন তিনি। রাজ কুন্দ্রা ছাড়াও আরও কয়েকজন এর সঙ্গে যুক্ত ছিলেন।

তেলুগু সিনেমার মধ্যে দিয়ে বিনোদন জগতে যাত্রা শুর করেন শার্লিন চোপড়া। তার অভিনীত প্রথম সিনেমা “ভেন্দি মাবু”। এরপর তিনি কয়েকটি সিনেমায় কাজ করেছেন। হিন্দি ভাষায় নির্মিত বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার কাজের তালিকায়।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *