Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শিমুর সঙ্গে নিজের নাম জড়ানোর কারন জানালেন জায়েদ খান

এবার শিমুর সঙ্গে নিজের নাম জড়ানোর কারন জানালেন জায়েদ খান

গতকাল ১৭ জানুয়ারি কেরানীগঞ্জ হযরতপুর ব্রিজের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় বাংলাদেশের বহুল আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা শিমুর লা/শ উদ্ধার করা হয়। পরে মৃ/ত/দেহটি ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের ম/র্গে রাখা হয়। রাতেই শিমুর পরিবার ম/র্গে তার ম/র/দে/হ শ/না/ক্ত করেছে। এই মৃ/ত্যু/কে ঘিরে চলছে বেশ আলোচনা-সমালোচনা। এমনকি এই ঘটনাকে ঘিরে জায়েদ খানের দিকেও এই সন্দেহের আঙ্গুল তুলছে অনেকেই। তবে এবার এই নিয়ে বেশ কিছু কথা বললেন জায়েদ খান নিজেই।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ সালের দ্বিবার্ষিক নির্বাচন ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মাত্র ১০ দিন আগে গতকাল (১৭ জানুয়ারি) সমিতির সাবেক সদস্য ও নায়িকা রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধার করা হয়। বিএফডিসি এই মুহূর্তে বিষয়টি নিয়ে বেশ উত্তপ্ত। প্রয়াত এই অভিনেত্রী ১৮৪ জন চলচ্চিত্র নির্মাতার তালিকায় ছিলেন যারা তাদের ভোটাধিকার হারিয়েছেন। সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গেও একাধিকবার বিরোধে জড়িয়েছেন তিনি। অনেকেই তার মৃ/ত্যু/র জন্য জায়েদ খানের দিকেই আঙুল তুলেছেন। বিষয়টি এই নায়কের নজরে আসার সাথে সাথে জায়েদ গতকাল (১৭ জানুয়ারি) মধ্যরাতে উপস্থিত সহকর্মীদের নিয়ে ফেসবুক লাইভে হাজির হন। তিনি বলেন, নির্বাচনকে কলঙ্কিত করতে শিমুর নাম জড়িয়েছে। তিনি বলেন, একদল লোক আছে যারা একটি সুন্দর নির্বাচনকে কলঙ্কিত করতে চায়। তারা সব জায়গায় রাজনীতি করার চেষ্টা করছে! তিনি একটি হ/ত্যা/কা/ণ্ডে/র বিচার চাইবেন কিনা তা রাজনীতি করার চেষ্টা করছেন। আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে আমার ওপর চাপ সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। প্রকৃত খু/নি/দে/র খুঁজে বের করতে চাই। ”

তিনি আরও বলেন, “অনেকে বলে যে গত ১২ দিনে শিমুরার সাথে আমার ঝগড়া হয়েছিল। কিন্তু বিশ্বাস করুন, গত ২ বছরে তিনি আমার সাথে কথা বলেননি। এমনকি মুখোমুখিও হননি। কিন্তু মানুষ এসব মিথ্যা কথা বলে আমাদের সুনাম নষ্ট করছে। তিনি জানান, শিমুর খোঁজ না পেয়ে সোমবার রাতে জায়েদ খানের কাছে যান। পরে এই চলচ্চিত্র নির্মাতা তাকে সাহায্য করেন। এদিকে শিমু হ/ত্যা/র কথা পু/লি/শে/র কাছে স্বীকার করেছেন তার স্বামী সাখাওয়াত আলীম নোবেল। হ/ত্যা/কা/ণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার রাতে তাকে আ/ট/ক করে পু/লি/শ। রাতভর জিজ্ঞাসাবাদের পর নোবেল দোষ স্বীকার করেন।

ঢাকাই সিনেমায় দুই দশকের বেশি সময় ধরে কাজ করছেন চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমু। তিনি বেশ কিছু নামি-দামি চলচ্চিত্র পরিচালক এবং প্রযোজকের সাথে কাজ করেছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। এবং তিনি বেশ প্রসংসিত হয়েছেন। তার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *