Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার শিক্ষিকা মাকে বিয়ে দিতে চান মেয়ে, পাত্রের যোগ্যতা চেয়ে দিলেন বিজ্ঞাপন

এবার শিক্ষিকা মাকে বিয়ে দিতে চান মেয়ে, পাত্রের যোগ্যতা চেয়ে দিলেন বিজ্ঞাপন

কয়েকদিন পূর্বে দুই ভাই তাদের মায়ের জন্য একজন ভালো মানসিকতা সম্পন্ন পাত্র চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিজ্ঞাপন দে। আর সেই বিজ্ঞাপনের পর সংবাদমাধ্যমে তাদের খবরটি প্রকাশিত হয় এবং আলোচনায় উঠে আসে বিষয়টি। এবার আলোচনার জন্ম দিলো একজন মায়ের জন্য পাত্র চেয়ে মেয়ের বিজ্ঞাপন। মেয়েটির তার মায়ের জন্য একজন ব্যক্তিত্ব সম্পন্ন পাত্র খুঁজছেন। কারণ তারা দুই ভাই বোন বিদেশে প্রতিষ্ঠিত হতে মাকে ছেড়ে যাচ্ছেন ঢাকায। তার জীবনসঙ্গী খোঁজার জন্য তিনি ফে”সবুক গ্রুপে একজন পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন।

রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি পাস করেছেন। তার বড় ভাই ‘এ’ লেভেল শেষ করে উচ্চশিক্ষার জন্য কানাডায় চলে গেছে। কয়েকদিন পর তিনিও চলে যাবেন। তাই তিনি তার মায়ের জন্য একজন পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন।

জানা গেছে, সাত বছরের প্রেমের পর ১৯৯৬ সালে তাদের বাবা-মা বিয়ে করেন। কিন্তু ২০১০ সালে, ১৪ বছরের বিবাহের অবসান ঘটে। এরপর একাই দুই সন্তানকে বড় করার দায়িত্ব নেন মা।

মেয়েটির মায়ের বয়স এখন ৪৫ বছর। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন। একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করছেন। মায়ের একাকীত্বের কথা ভেবে মেয়েটি মঙ্গলবার রাতে ‘বিসিসিবি ম্যাট্রিমোনিয়াল: হেভেনলি ম্যাচ’ নামের ফেসবুক গ্রুপে একটি বিজ্ঞাপন পোস্ট করে।

ছবিসহ পোস্টে তিনি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমি আমার মায়ের জন্য পাত্র খুঁজছি। মায়ের সম্পর্কে বিস্তারিত তথ্যে মেয়েটি বলেন, ‘পাত্রীর নাম। জন্ম ১৯৭৭ সালে। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, ওজন ৫৮ কেজি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। স্থায়ী ঠিকানা: দিনাজপুর, বর্তমান ঠিকানা: মিরপুর। তিনি পেশায় একজন শিক্ষক।

মেয়েটি তার পোস্টে আরও লিখেছেন, ‘আমার মা একজন ডিভো’র্সি। বিবাহ বিচ্ছেদ ১২ বছর হবে। তার একটি ২২ বছরের ছেলে এবং ১৮ বছরের একটি মেয়ে রয়েছে। এখন পর্যন্ত তিনি তার ছেলে মেয়েদের তাকিয়ে বিয়ে হয়নি। এখন তার সন্তানরা বড় হয়েছে। তাই মায়ের একজন জীবনসঙ্গী দরকার। আমি আমার মায়ের জন্য একজন ভালো মনের জীবনসঙ্গী খুঁজছি।

পোস্টে কেমন স্বামী চান সেটিও জানিয়ে দিয়েছেন ওই মায়ের মেয়ে। তিনি পোষ্টটিতে লিখেছেন -পাত্রের বয়স ৪৫ থেকে ৫৫ বছরের মধ্যে হলে উপযুক্ত হবে। যিনি তার মায়ের স্বামী হতে আগ্রহী তাকে অবশ্যই শিক্ষিত, মার্জিত ব্যক্তিত্বের অধিকারী ব্যবসায়ী বা সরকারি অথবা বেসরকারি চাকরিজীবী হলেই হবে। স্বামী ঢাকায় থাকবে এমন মানসিকতা থাকতে হবে। কেউ যদি আমার মাকে গ্রহণ করতে চান তাহলে বিস্তারিত জানতে ইনবক্সে করুন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *