Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শাহরুখ খানের জন্য সমস্যায় পড়লেন সালমান খান

এবার শাহরুখ খানের জন্য সমস্যায় পড়লেন সালমান খান

বলিউডের ভাইজান খ্যাত জনপ্রিয় অভিনেতা সালমান খান বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন। কিন্তু মাঝে তিনি নিয়মিত অভিনয়ে কাজ করতে পারেননি। এদিকে বলিউড বাদশা খ্যাত অভিনেতা শাহরুখ খান তার ছেলে আরিয়ান এর জন্য দীর্ঘ দুই মাস অভিনয় থেকে দূরে ছিলেন। তবে তিনি সাম্প্রতিক সময়ে কয়েকটি বিজ্ঞাপনের কাজ আরম্ভ করলেও, তিনি সিনেমার কাজে এখনও শুরু করেননি।

পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর তিনি একদমই সিনেমার কাছ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। এমনটাই কথা ছিল আরিয়ান বাসায় ফিরলে, তার হাতে থাকা কাজগুলোর শুটিং তিনি আবার শুরু করবেন।

তবে শাহরুখ খানের টিমের সঙ্গে যুক্ত এক সূত্রের মতে, শাহরুখ-সালমান একসঙ্গে কাজ করলেও তা এখন নয়। বরং তার আগে ‘পাঠান’র শ্যুট শুরু করবেন বলিউড বাদশাহ। আপাতত ছেলেকে ছেড়ে যাবেন না তিনি। আরিয়ানের সুরক্ষাই এখন তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

শাহরুখের এক ঘনিষ্ঠজন বলেছেন, শাহরুখ কাজ শুরু করেছে কারণ তিনি চান না তার জন্য প্রযোজকদের কোনো রকম ক্ষতি হোক। কিন্তু তিনি আরিয়ানের কাছাকাছি থাকতে চান। তাকে ছাড়া শাহরুখ শহরের বাইরে যাবেন না।

আরিয়ান গ্রেফতার হওয়ার সময় ‘পাঠান’র শ্যুটেই ছিলেন শাহরুখ। তড়িঘড়ি তা শেষ করে ফিরে আসেন মুম্বাই। তারপর ২ মাসের লম্বা বিরতি নিয়েছিলেন। গত সপ্তাহেই একটি বিজ্ঞাপনের শ্যুটে প্রথম দেখা যায় বাদশাকে। সেই সেটও নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছিল।

সূত্র মাধ্যমে জানা গিয়েছে, ‘পাঠান’ সিনেমার অভিনয় এর কাজ প্রথমে শুরু করবেন শাহরুখ খান। এরপর আগামী ফেব্রুয়ারি মাসে সালমান খানের টাইগার-৩ সিনেমায় তিনি অভিনয়ের কাজ শুরু করবেন। সেইসাথে থেমে আছে শাহরুখ খানের হোম প্রোডাকশনের ছবি ‘আটলী’ এর শুটিং। এর মাঝে শাহরুখ খানের বডি ডাবল দিয়ে শুটিংয়ের কাজ চালানো হয়েছিল বেশ কয়েকদিন ধরে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *