Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার শাহজাহান ওমরকে সমর্থন দিলেন হারুন, জানা গেল গুরুত্বপূর্ণ তথ্য

এবার শাহজাহান ওমরকে সমর্থন দিলেন হারুন, জানা গেল গুরুত্বপূর্ণ তথ্য

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে দুই প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এর মধ্যে শাহজাহান ওমরকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য (এমপি) বজলুল হক হারুন। শাহজাহান ওমর বিএনপির সদ্য বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান।

এমপির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত মাহমুদুল হাসান রোববার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি ছাত্রলীগের রাজাপুর উপজেলা শাখার সাবেক সহ-সভাপতি। মাহমুদুল বলেন, এমপি সাহেব গতকাল একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শাহজাহান ওমরকে সমর্থন দিয়ে সরে যাওয়ার কথা বলেছেন। তিনি ফোনে আমাদেরকে শাহজাহানের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

এমপির এক ব্যক্তিগত সহকারীও এ তথ্য নিশ্চিত করেছেন।

তবে নাম প্রকাশ করতে চাননি তিনি। এ বিষয়ে জানতে রোববার সকাল দশটার দিকে বজলুল হকের মোবাইলে একাধিকবার কল করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

আজ রোববার সকালে ঝালকাঠি শহরে আসেন শাহজাহান ওমর।

তিনি কিছুক্ষণের জন্য জেলা অ্যাডভোকেট সমিতির কাছে যান। তিনি জেলা প্রশাসকের কার্যালয়েও গেছেন বলে একটি সূত্র জানায়। পরে সেখান থেকে বরিশালে চলে যান। মনোনয়নপত্র বাছাইয়ের পর প্রতীক পেয়ে তিনি নির্বাচনী এলাকায় (রাজাপুর-কাঁটালিয়া) যাবেন বলে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

শাহজাহান ওমরকে বর্তমান এমপি সমর্থন দিলেও দলের ‘বিদ্রোহী’ বা স্বতন্ত্র প্রার্থী এম মনিরুজ্জামান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন।

মনিরুজ্জামান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক উপকমিটির সদস্য।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *