Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শাকিব খানকে বিয়ে করে কাঁদলেন আরেক বাংলাদেশের নায়িকা

এবার শাকিব খানকে বিয়ে করে কাঁদলেন আরেক বাংলাদেশের নায়িকা

শাকিব খান বাংলাদেশের সিনেমার পোস্টের বয়।তাকে দিয়েই আসলে চলছে বাংলাদেশের সিনেমা হল গুলো। তবে ব্যক্তিজীবনে তেমন একটি সুবিধাজনক মানুষ নন তিনি। এখন পর্যন্ত বিয়ে করেছেন দুইটি। তবে সেই দুইটি বিয়েই গোপনে এবং পরিণতি এক। প্রথমবার শিশুকে কোলে নিয়ে টেলিভিশন লাইভে কেঁদেছেন অপু বিশ্বাস। জানিয়েছিলেন শাকিবের সঙ্গে বিয়ের ঘটনা।

একই ঘটনার পুনরাবৃত্তি করলেন আরেক অভিনেত্রী শবনম বুবলী। প্রথমে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি তুলে ধরেন, তারপর গত রোববার রাতে ভিডিও বার্তায় কেঁদেছেন।

২০১৭ সালের এপ্রিলে ঘরোয়া পরিবেশে শবনম বুবলীর সঙ্গে ছবি তোলেন শাকিব। বুবলী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির ক্যাপশন ‘ফ্যামিলি টাইম’ পোস্ট করেছেন। এর পরই প্রকাশ্যে আসে শাকিব খান-অপুর সন্তানের খবর। দীর্ঘদিন গোপন রাখা বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ করলেন অপু বিশ্বাস। নিউজ ২৪ চ্যানেলে লাইভে শাকিবের সঙ্গে তার সম্পর্ক এবং তার সন্তানের কথা বলেছেন অপু বিশ্বাস।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে অপু কাঁদতে থাকেন। কান্না ছাড়া কথা বলতে পারলেন না অপু বিশ্বাস।

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স কার্যকর হয়। তারপর দুজনের পথ বিচ্ছিন্ন হয়ে যায়। দুজনেই আবার নিজেদের দিকে মনোনিবেশ করল। তারপর বুবলীর সঙ্গে বিয়ে ও সন্তান। কয়েকদিন আগে তা প্রকাশ্যে আসে। কিন্তু গতকাল বুবলী ভিডিও বার্তায় এসে তাদের সম্পর্কের সমীকরণ বিশ্লেষণ শুরু করেন অপু।

একপর্যায়ে বুবলী তার ছেলে শেহজাদকে কাঁদিয়ে বলেন, বাবা শেহজাদ, মা সারাজীবন তোমার পাশে নাও থাকতে পারে। কিন্তু অন্য মায়ের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট পেয়েছি বা করছি। তোমাকে পৃথিবীতে নিয়ে আসা, বড় করা। সব সময় তোমার পাশে ছিলাম, আছি, থাকবো। তুমি মানুষের মতো মানুষ হবে। একটা কথা মনে রেখো, তোমার বাবা-মা তোমাকে খুব ভালোবাসে। আমি হয়তো আমার জায়গা থেকে আপনাকে সেরাটা দিতে পারব না। কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসি বাবা। ‘

এর আগে ওই ভিডিওতে বুবলী দাবি করেছিলেন, তিনি অপু বিশ্বাসের সংসার ভাঙেননি। শাকিবকে নিয়ে বুবলী বলেন, ‘অনেক দিন ধরে কথাগুলো বলতে চেয়েছিলাম। আমার মনে হচ্ছে আপনি এর সাথে জড়িত নন। এক বছর ধরে অপু বিশ্বাসের সঙ্গে আমার যোগাযোগ নেই। লাইভ প্রোগ্রামে একথা বললেন অপুদি নিজেই। তখন সিনেমায় আমার অস্তিত্ব নেই। আমার কারণে কারো সংসার ভাঙার অভিযোগ কেন? আমার কারণে কারো সংসার বা সম্পর্ক ভাঙেনি। আমি দর্শকদের কাছে বিষয়টি পরিষ্কার করতে চাই। ‘

প্রসঙ্গত,গতকাল লাইভে এসে সব কিছু পরিষ্কার করে দিয়েছেন বুবলি। কিন্তু এর প্রতিক্রিয়া হিসেবে এখনো কথা বলেননি শাকিব খান। তার সাথে সাংবাদিকরা যোগাযোগ করলেও পাওয়া যায়নি তাকে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *