Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শাকিবের সাথে প্রেমের সম্পর্কে জড়ানো নিয়ে নতুন তথ্য দিলেন বুবলী নিজেই

এবার শাকিবের সাথে প্রেমের সম্পর্কে জড়ানো নিয়ে নতুন তথ্য দিলেন বুবলী নিজেই

শাকিব খানের সাথে অভিনেত্রী অপু বিশ্বাসের বিচ্ছেদের পর থেকে অভিনেত্রী বুবলীর সাথে শাকিবের প্রেমের গুঞ্জন উঠে। বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হলেও গুজব বলে উড়িয়ে তারা। কিন্তু সম্প্রতি অভিনেত্রী বুবলী ও ছেলের বিষয়টি প্রকাশ্যে শিকার করে শাকিব খান। ঘটনাটি প্রকাশ্যে আসার পর থেকে শুরু নয় আলোচনা-সমালোচনা। তার রেশ কাটতে না নুতন করে অভিনেত্রী পূজা চেরিকে শাকিব বিয়ে করেছেন এমন গুঞ্জন ‍শুরু হয় মিডিয়া পাড়ায়। শাকিবের সাথে প্রেমের সম্পর্কে জড়ানোর বিষয়ে যা বললেন অভিনেত্রী বুবলী নিজেই।

দেশীয় শোবিজে এখন সবচেয়ে জনপ্রিয় নাম শাকিব খান ও বুবলী। অনেকদিন ধরেই শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি যোগ করে প্রথমে নিজের বেবি বাম্প ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। এরপর শাকিব খান এবং তিনি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন যে একই দিনে তাদের একটি সন্তান হয়েছে। ওই দিন সন্তানের নাম ও ছবিও প্রকাশ করেন দুজনে। অবশেষে তাদের বিয়ের তারিখ জানান বুবলী।

শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসতেই তাদের বিচ্ছেদের কথা নিয়ে মিডিয়ায় জোর গুঞ্জন ওঠে। গণমাধ্যমে গু/জব ৮ মাস আগে তাদের বিচ্ছেদ হয়েছে। তবে বুবলী বলছেন, এই গুজব উদ্দেশ্য প্রণোদিত। তাঁর কথায়, ‘আমাদের বিচ্ছেদ মিথ্যা। দেখুন, যেদিন আমরা একটি সন্তানের ছবিসহ একটা সুন্দর সংবাদ প্রকাশ করলাম, সেদিনই এই ভুয়া খবরটি আসে।’

শাকিব খানের সঙ্গে কীভাবে তার প্রেমের শুরু হয়েছিল তাও জানালেন ‘বসিগিরি’ খ্যাত এই অভিনেত্রী।

বুবলী বলেন, ‘বসগিরি’র আগে আমাদের ‘প্রিয়া রে’ নামের আরেকটি ছবির কথা বি/ষয়ে কথা হচ্ছিল। ফলে শুটিংয়ের আগেও তার সঙ্গে কিছুটা পরিচিতি হয়েছিল। তা ছাড়া ছবিটি নিয়ে প্রথমবার শাকিব খানকে দেখলাম। ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক হয়। কিছুদিন পর বিয়ে। তারপর সন্তান।

৬ বছর আগে শুরু হওয়া গোপন প্রেম, তারপর বিয়ে এবং সন্তান হওয়ার বিষয়টিও ছিল গোপন। বিষয়টি নিয়ে বুবলী বলেন, “দেখুন, আমি সন্তানের বিষয়টি গোপন করিনি। আমি যদি বিষয়টি গোপন রাখতে চাইতাম, তাহলে আমি তাকে শুটিংয়ে নিয়ে যেতাম না। আমার কাজের সেক্টরের সবাই কমবেশি জানেন। এটা একটা ওপেন সিক্রেট ছিল। ‘বীর’-এর শুটিং চলাকালীন আপনারা নিশ্চয়ই আমার গর্ভধারণের বিষয়টি লক্ষ্য করেছেন। তা ছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ—সবাই জানতেন। তাই এটা গোপন কিছু নয়।”

এক সাক্ষাৎকারে বুবলী আরও বলেন, তাদের সন্তানের নাম জেহজাদ খান রেখেছেন শাকিব খান। সন্তান হওয়ার পর বুবলীকে নামের তালিকা দিয়েছেন শাকিব। সেই তালিকায় প্রথম নাম ছিল শেহজাদ খান। এই আরবি নামের অর্থ রাজার পুত্র। সেই তালিকায় প্রথম নামটিই পছন্দ সাকিবের। তবে বীর নামটি বুবলী ও তার মা রেখেছেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই বুবলী জানান, ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানকে বিয়ে করেছেন তিনি। ২১ মার্চ, ২০২০-এ তারা একটি সন্তানের বাবা-মা হয়েছেন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

এর আগে ২০০৮ সালে গাঁটছড়া বাঁধেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। কিন্তু বিয়ের খবর কে/উ টের পায়নি। ২০১৭ সালে, অপু তার ছেলে আব্রাহাম খান জয়েসহ একটি টিভি চ্যানেলে লাইভে হাজির হন। তারপর তিনি বলেন, তিনি এবং শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদের। ২২ ফেব্রুয়ারী ২০১৮-এ তাদের বিচ্ছেদ হয়। শাকিব-অপুর পরিবারে একটি ৬ বছরের ছেলে আব্রাম খান জয় রয়েছে।

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ও বিয়ের বিষয়ে বিভিন্ন তথ্য তুলের ধরেন এবং বিচ্ছেদের বিষয়টি গুজব বলে মন্তব্য করেন অভিনেত্রী বুবলী। তিনি বলেন, ভিন্ন উদ্দেশ্য নিয়ে এমন তথ্য ছড়ানো হচ্ছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *