Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার শাকিবের মতো একই পথে হাটছেন পূজা চেরী, যাচ্ছেন না যু্ক্তরাষ্ট্রে কারন জানালেন নিজেই

এবার শাকিবের মতো একই পথে হাটছেন পূজা চেরী, যাচ্ছেন না যু্ক্তরাষ্ট্রে কারন জানালেন নিজেই

সম্প্রতি শাকিব খানের সাথে অভিনেত্রী বুবলীর বিয়ে ও সন্তানের বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। তার রেশ কা/টতে না কাটতে নতুন করে গুঞ্জন উঠেছে শাকিব খান অভিনেত্রী পূজা চেরীকে বিয়ে করেছেন। বিষয়টি প্রকাশ হওয়ার পর থেকেই নতুন করে অভিনেত্রী পূজা চেরী আলোচনায় কেন্দ্র বিন্দু হয়ে উঠে। তবে বিয়ের বিষয়টি সত্য নয় এটি তার বিরুদ্ধে গু/জব ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেন আলোচিত এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে যাওয়া বিষয়ে নতুন সিদ্ধান্তের কথা জানিয়ে যা ব/ললেন অভিনেত্রী পূজা চেরী।

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড আগামী ১৬ অক্টোবর রবিবার কুইন্সের আমাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশের ছোট-বড় পর্দার তারকারা অংশ নেবেন। সেই অনুষ্ঠানে ঢাকাই ছবির এই অভিনেত্রীরও অংশ নেওয়ার কথা ছিল। কিছুদিন আগে পূজা নিজেই জানিয়েছিলেন যে তিনি আমেরিকা যাচ্ছেন। এরই মধ্যে অনুষ্ঠানে পূজার অংশগ্রহণ নিশ্চিত করে তার ছবিসহ একটি পোস্টারও ফেসবুকে প্রকাশ করেছেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজকরা।

শোনা যাচ্ছে, পূজা চেরি অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না এবং যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। একই অনুষ্ঠানে শাকিব খানেরও অংশ নেওয়ার কথা থাকলেও সম্প্রতি বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আসার পর কিছুটা চাপে পড়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক।

একই সঙ্গে পূজার সঙ্গে শাকিবের প্রেমের গু/ঞ্জন ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। এসব কারণে যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। তার ভাষ্যমতে, এক সপ্তাহ আগে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

শাকিবের পর পূজার হঠাৎ যুক্তরাষ্ট্রে না যাওয়ার সিদ্ধান্তকে চলচ্চিত্র জগতের অনেকেই ভিন্নভাবে দেখছেন। কেউ কেউ সাকিবের সঙ্গে পূজাকে মেলাতে চাইছেন। শাকিব যাচ্ছেন না বলে গুঞ্জন রয়েছে, সে কারণে পূজা যুক্তরাষ্ট্রে যাবেন না অনুষ্ঠানে।

কিন্তু পুজো কী বলে? এটাকে শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনের মতো গুজব বলে উড়িয়ে দিয়ে পূজা বলেন, ‘এটা এখন নতুন ইস্যু। যা বলা হচ্ছে তা সঠিক নয়। শুধুই গুজব। আর কত গু/জব হবে বুঝতে পারছি না। তখন এখানে আমার শুটিংয়ের কাজ পড়ে যায়। এ কারণে আপাতত না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।এক থেকে বেশি না।

পূজা আরও বলেন, ‘একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মের যাত্রা শুরু হবে আমি যে ওয়েব ফিল্মটি করছি তার নাম “পরী” দিয়ে। অবশ্যই আমাকে সেখানে থাকতে হবে। তাতে না থাকলে অ/ন্যায় হবে। ওয়েব ফিল্মের প্রচারের অংশ হিসেবে কয়েকদিনের মধ্যে একটি ফটোশুট করব। তা ছাড়া, ওটিটি উদ্বোধনের আগে, ১৬ বা ১৭ অক্টোবরের কাছাকাছি একটি অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। আমাকে সেখানে থাকতে হবে। সব মিলিয়ে আমি এখন যুক্তরাষ্ট্রে যাচ্ছি না।

রোববার বাংলাদেশের লোকেশনে ওয়েব ফিল্ম ‘পরী’র শেষ পর্বের শুটিং শেষ হয়েছে মঙ্গলবার। এর প্রথম ধাপের কাজ গত মাসে থাইল্যান্ডের হয়েছিল।

ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন পূজা চেরি। ওয়েব ফিল্মে এটাই তার প্রথম কাজ। পূজা বলেন, ‘যেহেতু এটি প্রথম কাজ, তাই চরিত্রটি আমার কাছে সম্পূর্ণ ভিন্ন। এটা হবে আমার জীবনের অন্যতম সেরা কাজ।

নারী পাচার নিয়ে নির্মিত এই ওয়েব ছবিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন জোভান। পরিচালক হিসেবে এটি মাহমুদুর রহমানের প্রথম কাজ। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান।

প্রসঙ্গত, বিভিন্ন কাজের ব্যস্ততার জন্য আপতত যুক্তরাষ্ট্রে যেতে পারছে না আলোচিত অভিনেত্রী পূজা চেরী। তিনি বলেন, অন্য কোনো কারন নয় কিন্তু বিষয়টি নিয়েও গুজবের চেষ্টা চলচ্ছে।

 

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *